মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Led03রাজনীতি

দলটাকে বিভাজন করার চেষ্টা চলছে, তাই সাবধানে থাকবেন: খোকন সাহা

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা বলেছেন, দল করতে গিয়ে নিজের একটা বাড়ি করতে পারি নাই, আনোয়ার ভাইও ভাড়া বাসায় থাকেন। রাজনতি করার কারণে পরিবারের প্রতি যে দায়িত্ব, সেটা ঠিক মতো পালন করতে পারি নাই। সেখানে আমরা কি পেলাম? আজকেও দলের মধ্যে আমাদের বিরুদ্ধে কথা বলা হয়। আমরা কাউকে কষ্ট দিতে চাই না। কেউ যদি প্রমান করতে পারে, অবৈধ টাকার একটা পয়সা যদি আমার কাছে পায়; তাহলে রাজনীতিকে ছেড়ে চলে যাবো।

আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বুধবার (৪ জুলাই) বিকেলে ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত হয়ে তিনি এসব কথা বলেন।

খোকন সাহা বলেন, ঘরে বাইরে দুর্নীতিবাজের সংখা বৃদ্ধি পেয়েছে। সেই হাইব্রিডরা মোটা-তাজা হচ্ছে। তাদের দমন করা উচিত। নেত্রী দলের কাছে সাহায্য চেয়েছেন। আমি বলবো, নারায়ণগঞ্জ থেকে অভিযান শুরু করুন। আমি এবং আনোয়ার ভাই প্রস্তুত। সর্ব প্রথম আমাদের দুই জনের সম্পদ, আমাদের পরিবারের সম্পদ অনুসন্ধান করা হোক। আমি নিয়মিত সরকারকে আয়কর দেই। দেশকে ভালোবাসি তাই কখনো দুর্নীতি করি নাই, স্বজনপ্রীতি করি নাই।

তিনি আরও বলেন, দলটাকে বিভাজন করার চেষ্টা চলছে। তাই সাবধানে থাকবেন আর কোন অপশক্তিকে কাছে আসতে দিবেন না। শামীম ওসমানকে নিয়ে কথা হয়। আমি বলেছি, শামীম ওসমান জাতীয় পর্যায়ের নেতা। সে নেত্রীর নির্দেশ মোতাবেক কাজ করে। তাকে কেন এই নোংরা রাজনীতিতে টানছেন। আপনারা তার জন্য দোয়া করবেন। কারণ সে সব সময় নেতাকর্মীদের নিয়ে চিন্তিত থাকেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন।

অনুষ্ঠানে ২৩ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাহবুবুর রহমান কমলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মশিউর রহমান সজুর সঞ্চালনায় বক্তব্য রাখেন- মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি এড হান্নান আহমেদ দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক জি এম আরমান, এস এম আহসান হাবিব, সাংগঠনিক সম্পাদক এড মাহমুদা মালা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা, মহানগর তাতী লীগের আহবায়ক চৌধুরী এইচ এম শাহেদ, বন্দর উপজেলা আওয়ামী লীগ নেতা খান মাসুদ প্রমুখ।

RSS
Follow by Email