শুক্রবার, জুলাই ১২, ২০২৪
Led02জেলাজুড়েবন্দররাজনীতি

ত্বকীর কবর জিয়ারতে আইভী ‘তথ্য-প্রমান থাকা সত্বেও বিচার হচ্ছে না’

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, সারা পৃথিবীর বাংলা ভাষাভাষি সবাই জানে এটা একটি নির্মম হত্যাকান্ড। নারায়ণগঞ্জবাসীসহ সকলের একটা জোর দাবি ও আমাদের সবার একটা ন্যায্য চাওয়া ছিল যে ত্বকী হত্যার বিচারটা দ্রুত করা হোক।

বুধবার (৬ মার্চ) সকালে বন্দরের মোল্লাবাড়ি এলাকায় সিরাজ শাহের আস্তানায় ত্বকীর কবর জিয়ারত করেন মেয়র সেলিনা হায়াৎ আইভী। করব জিয়ারত এবং শ্রদ্ধা নিবেদন শেষে এই কথা বলেন তিনি।

মেয়র আইভী আরও বলেন, তানভীর মুহাম্মদ ত্বকী হত্যাকান্ডটি নারায়ণগঞ্জ সহ সারাদেশবাসীর জন্য একটি মর্মান্তিক এবং দুঃখজনক ঘটনা। কিন্ত কোন এক অজানা কারণে, সকল প্রকার তথ্য ও প্রমান থাকা সত্ত্বেও সেই বিচার কাজটা হচ্ছে না। আমি আশা করবো ও সরকারের কাছে অনুরোধ করবো, যত প্রভাবশালী হোক না কেন প্রকৃত খুনিকে বের করে ত্বকী হত্যার বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার জন্য।

এসময় উপস্থিত ছিলেন, ত্বকীর বাবা সন্ত্রাস নির্মুল ত্বকী মঞ্চের আহবায়ক রফিউর রাব্বি, ত্বকীর ছোট ভাই মুহাম্মদ সাকি, সিপিবির জেলা সভাপতি হাফিজুল ইসলাম, বাসদের জেলা সমন্বয়ক নিখিল দাস, সন্ত্রাস নির্মুল ত্বকী মঞ্চের সদস্য সচিব হালিম আজাদ, খবরের পাতার সম্পাদক মাহবুবুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ সাংষ্কৃতিক জোটের সভাপতি জিয়াউল হক কাজল, সাবেক সভাপতি ভবানী শংকর রায়, গণসংহতি আন্দোলনের অঞ্জন, তরিকুল সুজনসহ সমমনা, ছাত্র আন্দোলন, খেলাঘর, উদীচী সহ নারায়ণগঞ্জের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

RSS
Follow by Email