মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
শিক্ষা

তোলারাম কলেজে নবাগত শিক্ষার্থীদের শামীম ওসমান ও অয়ন ওসমানের শুভেচ্ছা

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান ও তাঁর পুত্র অয়ন ওসমানের পক্ষ থেকে নবাগত উচ্চ মাধ্যমিক শিক্ষার্থীদের শুভেচ্ছা জানিয়েছেন। রবিবার (৮ অক্টোবর) সকালে সরকারি তোলারাম কলেজের ছাত্রলীগ শাখার সভাপতি হাবিবুর রহমান রিয়াদ ও সাধারণ সম্পাদক মো. আজাদুজ্জামান শিক্ষার্থীদের মাঝে তাঁদের শুভেচ্ছা বার্তা পৌঁছে দেয়।

সকালে কলেজের উচ্চ মাধ্যমিক শ্রেনীর মানবিক, ব্যবসায় শিক্ষা ও বিজ্ঞান বিভাগের মোট ৮টি কক্ষে গিয়ে ২৮০০ শির্ক্ষার্থীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন শিক্ষক-শিক্ষিকা ও ছাত্রলীগের নেতৃবৃন্দ। এ সময় শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয় তাঁরা।

সরকারি তোলারাম কলেজের অধ্যক্ষ বিমল চন্দ্র দাস বলেন, শিক্ষার্থীরা আমাদের সন্তানের মতো। একজন বা-মায়ের যেমন দায়িত্ব সন্তানের ভালো খারাপ সময়ে পাশে থেকে এগিয়ে যেতে সাহায্য করা। আমরাও তোমাদের পাশে সেভাবেই থাকবো। আমরা সব সময় চাই নিজের গুণে গুণান্বিত হবে তোমরা সফলতা নিয়ে আসো। তোমরা কখনো সফলতার পিছনে ছুটবে না, কারণ নিজেদের যোগ্য গড়ে তুলতে পারলে সফলতা তোমাদের পিছনে ছুটবে। তোমরা এই কলেজের সম্মান অক্ষুন্ন রাখবে। প্রত্যকেই নিজের কলেজের পরিবেশ সুন্দর রাখবে। আমি তোমাদের ভবিষ্যতের সাফল্য কামনা করি।

শিক্ষার্থীদের উদ্যেশে সরকারি তোলারাম কলেজের ছাত্রলীগ শাখার সভাপতি ও নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান রিয়াদ বলেন,আজ আপনাদের শিক্ষা জীবনের অন্যতম একটি অধ্যায় শুরু হতে চলছে। আমাদের নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান ও তাঁর পুত্র আমাদের তরুণ সমাজের আইকন অয়ন ওসমান ভাই আপনাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন,সরকারি তোলারাম কলেজের অধ্যক্ষ বিমল চন্দ্র দাস, উপাধক্ষ্য জীবন কৃষ্ণ কুমার, শিক্ষক আনারুল হোসেন, আমিনুল ইসলাম, মুজিবুর রহমান, সায়রা বেগম, ছাত্রলীগ নেতা তোফা, প্রিন্স, রবিন, বেলায়েত, সিয়াম, আপন, নাঈম, শামীম, নাজমুল, মানিক, এমডি অয়ন, দিপ্ত, নেত্রী সর্ণালি, নুসরাত, সূচনাসহ নেতৃবৃন্দ।

RSS
Follow by Email