সোমবার, মে ২০, ২০২৪
Led02জেলাজুড়েরাজনীতিসোনারগাঁ

তুমি ৩৮ বছর রাজনীতি করে কি দিয়েছো সোনারগাঁয়ে: বাবুল ওমর বাবু

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁ উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মো. বাবুল ওমর বাবু বলেছেন, এত বড় জনসভা দেখে হয়তো সে পাগলও হয়ে যেতে পারে। দেখবেন সে কালকে বা আজকে রাতেই গাড়ি নিয়ে চলে এসে পড়ছে। এই প্রোগ্রামে কে কে গাড়ি দিয়ে আসছে, কে কে স্ট্যাজে ছিল আর কে প্রোগ্রামে ছিল। তিনি এ-ই দিয়ে দিবে, সে-ই দিয়ে দিবে। বাবা তুমি ৩৮ বছর রাজনীতি করে কি দিছো সোনারগাঁয়ে? সোনারগাঁয়ে ফেনসিডিল, ইয়াবা আর অপকর্ম ছাড়া কিছুই দিতে পারো নাই।

শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে উপজেলার চেঙ্গাইন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, আমাদের মাননীয় সংসদ সদস্য আবদুল্লাহ-আল-কায়সার শপথের পরে সারা সোনারগাঁয়ের শিক্ষক, বুদ্ধিজীবী, আলেম-ওলামাগণ সহ গণ্যমান্য ব্যক্তিদের তিনি দাওয়াত দিয়েছিলেন। সেখানে সোনারগাঁয়ে বিভিন্ন দুর্ভোগসহ বেকার যুবক যারা চাকুরি পাচ্ছে না এসকল বিষয়সহ স্মার্ট সোনারগাঁ গড়ার লক্ষ্যে তিনি সকলের সঙ্গে পরামর্শ করেছেন। আমি এবং আমার বড় ভাই অংশগ্রহণ করেছি। আজকে যারা আমার বিরুদ্ধে বক্তব্য দেয় আমি চাঁদাবাজ, সেই ভদ্রলোক কিন্তু দাওয়াত পাইনি। কারন সে অসচ্ছ লোক। এ কারণে তাকে দাওয়াত দেয়নি। আমি বাবু এবং আমার ভাই মোশারফ দাওয়াত পেয়েছিলাম।

বাবু ওমর বলেন, যারা মাদকবিরোধী এবং ভূমিদস্যু বিরোধী তাদের দাওয়াত দেয়া হয়েছিল। যে ভদ্রলোক আমাদের চাঁদাবাজসহ নানা প্রোপাগান্ডা ছড়াচ্ছে। উনারা কিন্তু দাওয়াত পায়নি এটা আল্লাহ পাকের অশেষ রহমত।

অনুষ্ঠানে মো. তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোশাররফ হোসেন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ বাবুল ওমর বাবু। এসময় সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের শতশত নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email