বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
Led03জেলাজুড়েসদর

তীব্র গরমে নগরীতে পানি ও স্যালাইন বিতরণ করেছে বিপিজেএ

লাইভ নারায়ণগঞ্জ: তীব্র তাপপ্রবাহে অতিষ্ঠ নগরীর পথচারী ও শ্রমজীবী মানুষকে প্রশান্তি দিতে বিনামূল্যে বিশুদ্ধ পানির বোতল ও খাবার স্যালাইন বিতরণ করেছে বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) নারায়ণগঞ্জ জেলা শাখার সদস্যরা। রবিবার (২৮ এপ্রিল) দুপুর ১২টা থেকে নগরীর চাষাড়ায় কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে বিভিন্ন যানবাহন চালক, যাত্রী, দিনমজুরসহ তৃষ্ণার্ত মানুষের হাতে তুলে দেওয়া হয় পানির বোতল ও স্যালাইন।

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখা আয়োজিত এ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন এনসিসি ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদ আলম খন্দকার খোরশেদ।

এসময় কাউন্সিলর খোরশেদ বলেন, গত কয়েকদিন যাবৎ তীব্র তাপপ্রবাহকে দূর্যোগ হিসেবেই বিবেচনা করে মাঠে কাজ করছি। বর্তমান পরিস্থিতিতে পানির বোতল ও স্যালাইন বিতরণ কার্যক্রম অবশ্যই একটি মহৎ কাজ। এই কাজে ফটো সাংবাদিকরা আমাকে সম্পৃক্ত করায় আমি তাদের কাছে কৃতজ্ঞ।

জেলা শাখার সভাপতি মো. এনামুল হক সিদ্দিকী জনান, বাংলাদেশ ফটো জার্নালিস্টস এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখার পক্ষ থেকে বিভিন্ন সময়ে অসহায় মানুষ অথবা সধারণ মানুষের পাশে দাড়াঁয়। বর্তমানে তীব্র গরম সবাইকেই বিপদে ফেলে দিচ্ছে তাই আমরা ফটো জার্নালিস্টস্ এসোসিয়েশন সদস্যরা নিজ উদ্যোগে সাধারণ মানুষের পাশে কিছুটা হলেও প্রশান্তি দেওয়ার চেষ্টা করেছি।
এসময় আরও উপস্থিত ছিলেন জেলা শাখার সাবেক সভাপতি ও ইত্তেফাকের ফটো সাংবাদিক তাপস সাহা, বর্তমান কমিটির সাধারণ সম্পাদক মোঃ সহিদুল ইসলাম সহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক হাসান উল রাজিব, কোষাধ্যক্ষ মোঃ কাইয়ুম খান, নির্বাহী সদস্য বিশাল আহমেদ, সাবেক সহ সভাপতি পাপ্পু ভট্টাচার্য, সাবেক সাংগঠনিক সম্পাদক ও সমকালের ফটো সাংবাদিক মেহেদী হাসান সজিব, ফটো সাংবাদিক মাহবুব রহমান খোকা। আরো উপস্থিত ছিলেন বিএনপি নেতা রানা মুজিব, ব্যবসায়ী মফিজ উদ্দিন ও জাবেদ হোসেন।

RSS
Follow by Email