সোমবার, মে ২০, ২০২৪
জেলাজুড়েসদর

তীব্র গরমে নগরবাসীর মাঝে গাউসিয়া কমিটির শরবত বিতরণ

লাইভ নারায়ণগঞ্জ: নগরীর ব্ঙ্গবন্ধু সড়কে প্রচন্ড তাপদাহে অতিষ্ঠ মানুষের মাঝে শরবত বিতরণ করেছে মানবিক সংগঠন গাউসিয়া কমিটি । মঙ্গলবার (৩০ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত শরবত বিতরণ করা হয়।

মহানগর গাউসিয়া কমিটির সভাপতি ও সিটি কর্পোরেশনের ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোখলেসুর রহমান চৌধুরী, সাধারন সম্পাদক মোবারক হোসেন, সাংগঠনিক সম্পাদক মীর ওমর ফারুক, দাওয়াতে খায়র সম্পাদক মুফতি মাঈনুল হাসান, সদস্য মোঃ আবু সাঈদ কাদেরীর নেতৃত্বে শরবত বিতরন করা হয়। বিভিন্ন পরিবহন চালক, যাত্রী, পথচারীরা গাউসিয়া কমিটির শরবত পান করে সন্তুষ্টি প্রকাশ করেছে।

মহানগর গাউসিয়া কমিটির সভাপতি আলহাজ্ব মোখলেসুর রহমান চৌধুরী বলেন,গাউসিয়া কমিটি ধর্মীয় এবং আধ্যাতিক সংগঠন। ইসলাম ধর্মের মূল সূন্নীয়ত এবং তরিক্বত জগতের শ্রেষ্ঠ কাদেরীয়া সিলসিলা “প্রচার ও প্রসারে কাজ করছে। ভন্ডামীমুক্ত শরীয়ত-তরিক্বত ভিত্তিক গাউসিয়া কমিটি এরপর মানবিক কর্মকান্ডে জড়িত। গাউসিয়া কমিটি করোনা মহামারীতে আক্রান্ত হয়ে এবং বিভিন্ন দুর্ঘটনায় মৃত ও বেওয়ারিশ লাশ কাফন, দাফন, সৎকারে দায়িত্ব পালন করছে। গাউসিয়া কমিটি বিভিন্ন দূর্ঘটনায় বন্দি আহত, নিহতদের উদ্ধার কাজ করছে। গাউসিয়া কমিটি অসহায় রোগীদের চিকিৎসা, ঔষধ, এ্যাম্বুলেন্স সেবা প্রদান করছে। এরই ধারাবাহিকতায় তীব্র গরমে অতিষ্ঠ মানুষের মাঝে শরবত বিতরন কর্মসূচী চলছে।সাধারন সম্পাদক মোবারক হোসেন বলেন, তাপদাহ নিয়ন্ত্রন না হওয়া পর্যন্ত শরবত বিতরন কর্মসূচী চলবে।

RSS
Follow by Email