রবিবার, জুন ২৩, ২০২৪
Led03জেলাজুড়েসোনারগাঁ

তিতাসের অভিযান: সোনারগাঁয়ে দেড় হাজার সংযোগ বিচ্ছিন্ন

লাইভ নারায়াণগঞ্জ: সোনারগাঁয়ে অভিযান চালিয়ে অবৈধভাবে সংযোগ দেওয়া প্রায় দেড় হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার কাঁচপুর ও সাদিপুর ইউনিয়নের কলাপট্টি, কাঁচপুর এবং নয়াপুরে এ অভিযান চালানো হয়।

জেলা প্রশাসক কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার তামশিদ ইরাম খান ও তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশনের সোনারগাঁ আঞ্চলিক বিপণন বিভাগের ম্যানেজার এরশাদ মাহমুদ এ অভিযানের নেতৃত্ব দেন। তাদের সাথে সংযোগ বিচ্ছিন্ন কর্মকান্ডে অংশ নিয়েছিল ৪০ জন শ্রমিক।

সোনারগাঁ আঞ্চলিক বিপণন বিভাগের ম্যানেজার এরশাদ মাহমুদ লাইভ নারায়ণগঞ্জকে বলেন, নিয়মিত অভিযানের অংশ হিসেবে কাঁচপুর ও সাদিপুর এলাকায় অভিযান পরিচালনা করা হয়েছে। এ সময় ৩ টি স্পটে প্রায় ২ কিলোমিটার এলাকার ৩০০ ফিট পাইপ ও দেড় হাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। অবৈধ রাইজার ও নিম্নমানের বিভিন্ন ফিটিংস পাইপ খুলে নেওয়া হয়েছে এবং অবৈধ বিতরণ্ণ লাইন উৎস পয়েন্টে কিল করা হয়েছে।

অভিযানকালে আরও উপস্থিত ছিলেন ডেপুটি ম্যানেজার রিফাত আব্দুল্লাহ, ডেপুটি ম্যানেজার রিয়াজুল ইসালম, উপসহকারী প্রকৌশলী শাহিনসহ অনেকে। এ সময় যে কোনো অপ্রীতিকর পরিস্থিতি নিয়ন্ত্রনে নারায়ণগঞ্জ পুলিশ লাইনের বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছিল।

RSS
Follow by Email