বুধবার, জুলাই ১৭, ২০২৪
রাজনীতিসদর

তারা গণতন্ত্রের নামে বাংলাদেশ দখল করতে চায়: খোকন সাহা

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা বলেছেন, বিদেশি কয়েকটা রাষ্ট্র বাংলাদেশকে অস্থিতিশীল করার জন্য উঠে-পড়ে লেগেছে। ওদের দৃষ্টি পরেছে বাংলাদেশের সেন্টমার্টিনসহ আমাদের দক্ষিনাঞ্চলের দিকে। যেখানে ওরা নৌ-ঘাটি করে এই উপমহাদের শাষন করবে। নেত্রী নিউইয়র্কে দাঁড়িয়ে বলেছে, স্যাংশন ওরা কি দিবে, আমার দেশের নির্বাচনে যদি মাতব্বরি করে; তাহলে আমরা ওদের স্যাংশন আমরা দিবো।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে ২নং রেল গেইট এলাকায় আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের উদ্যোগে এই আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এসময় খোকন সাহা আরও বলেন, অন্যসব দেশে মানুষের উপর যে এত নির্মম অত্যাচার হচ্ছে, সেই দিকে তাদের কোন দরদ নাই। সকল দরদ আমাদের দেশের উপর। তারা গণতন্ত্রের নামে বাংলাদেশ দখল করতে চায়। ১৯৭১ সালে মার্কিনরা সরাসরি পাকিস্তানিদের অস্ত্র সরবরাহ করেছিলো। পাকিস্তানিরা সেই অস্ত্র দিয়েই নিরিহ বাঙ্গালিদের হত্যা করেছিলো।

তিনি বলেন, ওদের কথা শুনলে বাংলাদেশ সিরিয়া হয়ে যাবে, লিবিয়া হয়ে যাবে, আফগানিস্তান হয়ে যাবে। আজ ওরা চায় আমাদের দেশটাকে পিছিয়ে যেতে। বিশ্বের বিভিন্ন দেশে দলীয় সরকারের অধিনে নির্বাচন অনুষ্ঠিত হয়। তাহলে বাংলাদেশে বাধা কিসের। আপনারা ভয় পাবেন না। নেত্রীর নেতৃত্বে আমরা এই বাংলাদেশকে রক্ষা অবশ্যই করবো। আসুন আমরা সবাই ঐক্যবদ্ধ হই।

মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এড. হান্নান আহমেদ দুলাল, রবিউল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাক জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা মালা, আইন বিষয়ক সম্পাদক এড. ওয়াজেদ আলী খোকন, দপ্তর সম্পাদক এড. বিদ্যুত কুমার সাহাসহ বিভিন্ন উপজেলা ও ওয়ার্ড থেকে আগত নেতৃবৃন্দ।

RSS
Follow by Email