সোমবার, মে ২০, ২০২৪
Led03জেলাজুড়েফতুল্লা

তারাবীহ নামাজের পর নিখোঁজ, কবরস্থান থেকে অটোরিক্সা চালকের লাশ উদ্ধার

লাইভ নারায়ণগঞ্জ: পিলকুনী কবরস্থানে এক অটোরিক্সা চালক কিশোরের লাশ উদ্ধার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুর ১২ টায় সংবাদ পেয়ে ফতুল্লায় পিলকুনি এলাকায় ওই লাশ উদ্ধার করে, ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে পাঠায়। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) নুরে আজম মিয়া।

নিহত অটোরিক্সা চালকের নাম রাজু (১৭)। সে ফতুল্লা লালপুর পৌষাপুকুর পাড় এলাকার সিরাজ মিয়ার ভাড়াটিয়া মৃত মোক্তার আহম্মদের ছেলে।

অটোরিক্সা গ্যারেজ মালিক বাবুল জানায়,মঙ্গলবার রাতের প্রথম তারাবি নামাজের পর রাত ১০টার দিকে নিহত রাজু গ্যারেজ থেকে অটোরিক্সা নিয়ে বের হয়। বুধবার সকাল বেলা গ্যারজে ফিরে আসার কথা থাকলে ও সে আর ফিরে আসেনি। পরবরর্তীতে সারাদিন ফিরে না আসায় রাতে থানায় গেলে সকালে এসে সাধারন ডায়েরী করার পরামর্শ দেয় পুলিশ। বৃহস্পতিবার সকালে থানায় এসে জানা যায় যে,পিলকুনী কবরস্থানে একটি লাশ পাওয়া গেছে। সংবাদ পেয়ে সেখানে গিয়ে নিহত রাজুর লাশ শনাক্ত করে পরিবারের সদস্যরা।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম জানান,ধারনা করা হচ্ছে ছিনতাইরকারীরা রাজু কে হত্যা করে ফেলে রেখে তার মিশুক গাড়ী ছিনতাই করে অজ্ঞাত স্থানে পালিয়ে যায়। লাশটিতে পচন ধরায় কিভাবে হত্যা করা হয়েছে তা বুঝা যাচ্ছেনা। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে কিভাবে হত্যা করা হয়েছে তা জানা যাবে। ছিনতাই হওয়া মিশুক উদ্ধার সহ ছিনতাইকারীদের চিন্থিত করে গ্রেফতারের চেস্টা করা হচ্ছে বলে তিনি জানান।

RSS
Follow by Email