শনিবার, মে ২৫, ২০২৪
Led04ফতুল্লাসদর

তাপদাহে বিপর্যস্ত পশুপাখির পাশে টিম খোরশেদ

লাইভ নারায়ণগঞ্জ: চলমান তাপদাহে বিপর্যস্ত শ্রমজীবী মানুষ ও নগরবাসীর পাশাপাশি নগরীর বিভিন্ন স্থানে কুকুর, বিড়াল ও পাখির জন্য সুপেয় পানির ব্যাবস্থা করেছেন টিম খোরশেদ।

এর আগে, গরীর মাসদাইর, গলাচিপা, কালিরবাজার, আমলাপাড়াসহ বিভিন্ন পাড়া মহল্লায় ঘুরে ঘুরে বিশুদ্ধ শীতল পানির পাশাপাশি নগরবাসীর জন্য তৃষ্ণা নিবারনে উপকারী শষা বিতরণ করেন।

মঙ্গলবার (৩০ এপ্রিল) ৮ম দিনের মতো তাদের এই কার্যক্রম অব্যাহত রেখেছেন মানবিক সংগঠন টিম খোরশেদ।

টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবকরা আজ সকালে বিভিন্ন স্থানে বৈদ্যুতিক খুটির সাথে কুকুর বিড়ালের জন্য ও পাখির জন্য বিভিন্ন গাছের ডালে পানির পাত্র স্থাপন করে।

মানবিক সংগঠন টিম খোরশেদ এর টিম লিডার কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ জানান, গত ৮ম দিনে তারা নগরীর বিভিন্ন স্থানে ২ টি গাড়ীতে প্রায় ১৯ হাজার মানুষকে আমরা বিশুদ্ধ শীতল পানি পান করাতে পেরেছি। এছাড়াও আমাদের টেলিমেডিসিন সেবাও চালু রয়েছে। যেকোন মানুষ ০১৭০৬৮৩৩০৯৪ নাম্বারে ফোন করে তাপদাহে অসুস্থ মানুষ বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিতে পারবেন। যতদিন তাপদাহ থাকবে আমরা ততদিন সেবা অব্যাহত রাখবো ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, আমরা লক্ষ্য করে দেখেছি নগরীতে আগের মত জলাশয় না থাকায় তাপদাহে মানুষের মত পশু পাখিরও বিপর্যস্ত অবস্থা। তাই আমরা পশু পাখির জন্য পানির ব্যাবস্থা করেছি।

RSS
Follow by Email