বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
Led05জেলাজুড়েসদরস্বাস্থ্য

তাপদাহে ফ্রী টেলি মেডিসিন সেবা চালু করলো টিম খোরশেদ

লাইভ নারায়ণগঞ্জ: তৃতীয় দিনের মতো নগরবাসীর মাঝে বিশুদ্ধ ঠান্ডা পানি নিয়ে হাজির স্বেচ্ছাসেবী মানবিক সংগঠন টিম খোরশেদ। নগরীর বিভিন্ন পয়েন্টে তাপদাহে বিপর্যস্ত দিনমজুর, খেটে খাওয়া মানুষ, পথচারী ও সাধারণ মানুষকে বিনামূল্যে বিশুদ্ধ পানি খাওয়াচ্ছেন তারা। সেই সাথে টেলিমেডিসিনের ব্যবস্থা করেছেন তারা।

মঙ্গলবার (২৩ এপ্রিল) সকাল থেকে ১ টি গাড়ি শহরের প্রাণকেন্দ্র চাষাঢ়া শহীদ মিনার, জিয়া হল, পুরাতন কোর্ট মোড়, কালীর বাজার এলাকায়্ন স্পটে দেখা গেছে তাদের পানি বিতরণ করতে। আরেকটি গাড়ি নারায়ণগঞ্জ জেলা আদালতে বিচারপ্রার্থী, কর্তব্যরত আইনজীবি ও পুলিশ সদস্যদের মাঝে পানি বিতরণ করে টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবকরা। গত তিন দিনে প্রায় ১০,০০০ লোক পানি পান করেছেন।

টিম খোরশেদের টিম লিডার কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ জানান, আমরা গত তিন যাবৎ এই কার্যক্রম চালিয়ে যাচ্ছি। আজ আমরা শহরের পাশাপাশি নারায়ণগঞ্জ জেলা আদালতে বিচারপ্রার্থী, কর্তব্যরত আইনজীবি ও পুলিশ সদস্যদের মাঝে শীতল পানি বিতরণ করেছি। আজ থেকে পানি বিতরণের পাশাপশি টেলি মেডিসিন সেবা চালু করেছি। টিম খোরশেদের সক্রিয় সদস্য ডাঃ ফারজানা ইয়াসমিন স্নিগ্ধা নিয়মিত সকাল ১০.০০ টা থেকে রাত ১০.০০ টা পর্যন্ত তাপদাহ ও হিটস্ট্রোক সংক্রান্ত প্রাথমিক পরামর্শের জন্য ফ্রী টেলি মেডিসিন সেবা দিবেন। তিনি জানান যতদিন তাপদাহ থাকবে ততদিন টিম খোরশেদ এর এই সকল কার্যক্রম চলমান থাকবে।

RSS
Follow by Email