মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Led03সিদ্ধিরগঞ্জ

তাঁতখানায় বাসা থেকে যুবকের ঝুলন্ত উদ্ধার

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জের তাঁতখানা এলাকা থেকে রায়হান নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে, সে আত্মহত্যা করেছে।

গোদনাইল তাঁতখানা সৈয়দপাড়া এলাকায় রোববার (১ অক্টোবর) রাত পৌনে ১১ টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত রায়হান দিনাজপুর জেলার বিড়ল থানার বিষনপুর গ্রামের মতিয়ার রহমানের ছেলে।

সে কামাল খান নামের এক ব্যক্তির বাড়িতে রুম ভাড়া নিয়ে বসবাস করতেন। তার সাথে ২৬ বছর বয়সী মো. ইলিয়াস ও ২৪ বছর বয়সী মো. নাজমুল ইসলাম বসবাস করতেন।

ইলিয়াস জানান, আনুমানিক রাত ১০টা ১৫ মিনিটে রুমে ডুকতে গিয়ে দেখতে পান দরজা ভিতর থেকে আটকানো। তখন সে দরজায় নক করে রায়হানকে ডাকতে থাকে। কিন্তু ভেতর থেকে কোন সাড়া শব্দ না পেয়ে নাজমুলকে মোবাইলে কল দিয়ে অফিস থেকে বাসায় আসে। রায়হানের বড় ভাই রাশেকুল ইসলামকেও মোবাইলে কল দিয়ে বাসায় ডেকে আনে ইলিয়াস। পরে তাদের চিল্লাফাল্লা শুনে নিচতলা থেকে আল আমিন নামের আরেক জন চতুর্থ তলায় আসলে রায়হানের বড় ভাই রাশেকুল ইসলাম বলেন দরজা ভেঙ্গে ফেলতে বলেন। দরজা ভেঙ্গে দেখতে পায় সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেচানো রায়হানের লাশ ঝুলে আছে।

পরে সিদ্ধিরগঞ্জ থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর জানান, রাত ১১টা ৫৫ মিনিটে লাশের সুরতহাল করা হয়। সুরতহালে শারীরিক কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে ময়নাতদন্তের পরে বিস্তারিত বলা যাবে।

RSS
Follow by Email