বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
ফতুল্লা

তল্লা ও খানাপুরে লায়ন্স ক্লাব অব না.গঞ্জ’র দিনব্যাপী কার্যক্রম

লাইভ নারায়ণগঞ্জ: অক্টোবর সেবা মাসে লায়ন্স ক্লাব অব নারায়ণগঞ্জ এর উদ্যোগে তল্লা পাঠাগার ও খানপুরে এতিমখানায় পৃথাক ১০ টি সেবামূলক কর্মসূচি পালন করেছে। শনিবার (১৪ অক্টোবর) দিনব্যাপি এ সেবামূলক কর্মসূচিতে ছিল।

রক্তের গ্রুপ নির্নয়, ডায়াবেটিস পরীক্ষা, দন্ত চিকিৎসা, স্বাস্থ্য পরীক্ষা, চোখ পরীক্ষা, উচ্চ রক্তচাপ পরীক্ষা, গাছের চারা বিতরন, শিক্ষা সামগ্রী বিতরন ও এতিম খানা মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরন করা হয়।

প্রথম কর্মসূচী শুরু হয় সকাল ১১ টায় শহরের তল্লা বড় মসজিদ সাধারণ পাঠাগার প্রাঙ্গনে। এখানে দিনব্যাপী সাত ধরনের সেবামূলক কার্যক্রম পরিচালিত হয়েছে।

এ কর্মসূচীতে ১০০ জন শিক্ষার্থীদের মাঝে বৃক্ষ চারা বিতরন, ১০০ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষাসামগ্রী বিতরন, ১০৭ জনকে দৃষ্টি শক্তি পরীক্ষা, ১০১ জনকে ডায়বেটিক নির্নয় কর্মসূচী, ১০০ জনকে রক্তের গ্রুপ নির্ময়, ১০০ জনকে স্বাস্থ্য পরিক্ষা। দ্বিতীয় কর্মসূচী পালন করা হয় দুপুরে খানপুর দারুসালাম এতিম খানা মাদ্রাসায়।

এ কর্মসূচীতে খানপুর দারুসালাম এতিমখানা মাদ্রাসায় ১০০ শিক্ষার্থীর মাঝে খাবার বিতরন। ১০০ শিক্ষার্থীকে গাছের চারা ও শিক্ষা সামগ্রী বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- রিজিওন চেয়ারপার্সন হেডকেয়াটার প্রটোকল লায়ন মোঃ সায়েদুল ইসলাম শাকিল, রিজিওন চেয়ারপার্সন হেডকোয়াটার পিকনিক লায়ন সাইদুল্লাহ হৃদয় এমজেএফ, লায়ন এ্যাডভোকেট জাকির হোসেন, ডিস্ট্রিক্ট চেয়ারপার্সন ও লায়ন্স ক্লাব অব নারায়ণগঞ্জ ক্লাব প্রেসিডেন্ট ইয়াসির আরাফাত ভূইয়া এমজেএফ, ক্লাব জয়েন্ট সেক্রেটারী লায়ন তানভীর আবেদিন তন্ময় এমজেএফ, ক্লাব ট্রেজারার লায়ন আলাল উদ্দিন এমজেএফ, ক্লাব সদস্য লায়ন হাসান উল রাকিব এসময় উপস্থিথ ছিলেন।

উল্লেখ্য, লায়ন্স ক্লাব অব নারায়ণগঞ্জ এর উদ্যোগে অক্টোবর সেবার মাসে ৫০ টি সেবামূলক কার্যক্রম গ্রহন করা হয়েছে।

RSS
Follow by Email