মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Led04জেলাজুড়েফতুল্লারাজনীতি

তফসিল প্রত্যাখ্যানে মিছিল: ‘দ্রুত সফলতা নিয়ে ঘরে ফিরবো’ রনি

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় জাতীয় সংসদ নির্বাচনের তফসিল প্রত্যাখ্যান করে তা বাতিলের দাবিতে ও অবরোধের সমর্থনে মশাল মিছিল করেছে জেলা যুবদলের নেতাকর্মীরা। বুধবার (১৫ নভেম্বর) রাতে ফতুল্লায় ঢাকা নারায়ণগঞ্জ পুরাতন সড়কের পঞ্চবটীতে ডালডা মিলের সামনে থেকে শুরু হয়ে পঞ্চবটী মোড় এলাকায় এসে মিছিলটি সমাপ্ত হয়।

জেলা যুবদলের মিছিলে জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনির নেতৃত্বে কয়েকশ নেতাকর্মী মশাল হাতে অংশ নেয়। এসময় তফসিলকে অবৈধ ঘোষণা করে তা বাতিলের দাবিতে নানা শ্লোগান দেন সংগঠনটির নেতাকর্মীরা।

জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি জানান, আমরা মিছিল করেছি অবৈধ এই তফসিল প্রত্যাখ্যান করে তা বাতিলের দাবিতে। আমরা এই তফসিল বাতিল দাবি করেছি। আমাদের চলমান আন্দোলনের সফলের দ্বারপ্রান্তে আমরা। দ্রুত আমরা সফলতা নিয়ে ঘরে ফিরব।

অপর দিকে ফতুল্লার বিসিক সড়কে তফসিল প্রত্যাখ্যান করে বাতিলের দাবিতে মশাল মিছিল করেছে থানা স্বেচ্ছাসেবক দল। রাতে ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব রাসেল মাহমুদের নেতৃত্বে ওই মিছিল করে নেতাকর্মীরা।

ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) নূরে আযম মিয়া জানান, এরকম একটি মিছিলের কথা শুনেছি। কিছু লোকজন ঝটিকা মিছিল করে চলে গেছে।

RSS
Follow by Email