শনিবার, জুলাই ২৭, ২০২৪
Led05ফতুল্লা

ঢাকা-নারায়ণগঞ্জ রেল পথে কোন বিস্ফোরক পাওয়া যায়নি

লাইভ নারায়ণগঞ্জ: ঢাকা-নারায়ণগঞ্জ রেল পথে কোন রকমের বিস্ফোরক দ্রব্য পাওয়া যায়নি। বিষয়টি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ ওসি নুর-ই আজম মিয়া।

এর আগে, শনিবার (২৮ অক্টোবর) সকালে ঢাকার প্রবেশপথ সাইনবোর্ড এলাকায় পুলিশের চেকপোস্ট পরিদর্শন শেষে ঢাকা-নারায়ণগঞ্জ রেল পথে বিস্ফোরক আছে, এমন তথ্য পেয়েছেন বলে জানান জেলার পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।

এসময় তিনি বলেন, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেছেন, ঢাকা-নারায়ণগঞ্জ ট্রেন পথে বিস্ফোরক রয়েছে বলে আমরা তথ্য পেয়েছি। আমরা সেটার সত্যতা যাচাইয়ের জন্য আমাদের ফতুল্লা ও সদর থানার ওসিকে ঘটনাস্থলে পাঠিয়েছি।

এদিকে, বিস্ফোরকের তথ্য পাওয়ার পর পুলিশ সুপারের নির্দেশে সদর ও ফতুল্লা থানার ওসি একাধীক টিম নিয়ে পুরো রেল পথ পরিদর্শন করেন। কিন্তু এরকম (বিস্ফোরক) কিছু খুঁজে পাওয়া যায়নি বলে জানান ফতুল্লা ওসি। তিনি বলেন, আমরা পুরো (ফতুল্লা থানার অধিনস্থ) রেল পথ পরিদর্শন করেছি, তবে কিছু পাইনি। সংবাদটি হয়তো ভুল ছিলো।

উল্লেখ্য, আজ (২৮ অক্টোবর) রাজধানী ঢাকায় ক্ষমতাশীন আওয়ামী লীগ ও প্রধান বিরোধী দল বিএনপির সমাবেশকে ঘিরে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ। এজন্য নারায়ণগঞ্জের ৭টি স্থানে বসানো হয়েছে চেক পোস্ট।

RSS
Follow by Email