শুক্রবার, জুলাই ১২, ২০২৪
Led03রাজনীতি

ঢাকায় খালেদা জিয়ার মুক্তির সমাবেশে গিয়াসের নেতৃত্বে না.গঞ্জ জেলা বিএনপি

লাইভ নারায়ণগঞ্জ: বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে নয়াপল্টনে সমাবেশ করেছেন দলটির নেতাকর্মীরা। আর এই সমাবেশকে সফল করতে নারায়ণগঞ্জ থেকে হাজারো নেতাকর্মী নিয়ে ঢাকায় উপস্থিত হয়েছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি।

শনিবার (২৯ জুন) বিকাল পৌনে ৩টায় বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশটি অনিুষ্ঠিত হয়। কার্যালয়ের সামনে অস্থায়ী মঞ্চ তৈরি করা হয়েছে। এতে সভাপতিত্ব করছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

জানা গেছে, সকাল থেকেই বিচ্ছিন্ন ভাবে রাজধানীয় ঢাকায় গিয়ে জড়ো হতে থাকে নারায়ণগঞ্জ বিএনপির বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। পরে জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ গিয়াসউদ্দিনের নেতৃত্বে নয়াপল্টনের সমাবেশস্থলে গিয়ে উপস্থিত হন।

এ সময় নেতাকর্মীদের মিছিল ও স্লোগানে মুখর হয়ে উঠে নয়াপল্টন এলাকা। তারা খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিভিন্ন স্লোগান দেন।

সমাবেশের একপর্যায়ে মুহাম্মদ গিয়াসউদ্দিনকে মঞ্চে ডেকে বক্তব্য দেওয়ার সুযোগ দেন আয়োজকরা। এসময় তিনি বলেন. আমাদের জন্য অত্যন্ত দুঃখজনক ও লজ্জাজনক একটি বিষয়, যে নেত্রীর নেতৃত্বে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে, বাংলাদেশ জাতীয়তাবাদী দলকে নেতৃত্ব দিয়ে দেশকে এগিয়ে নিয়ে গেছেন এমন অবদান থাকার পরও তাকে সাজা দিয়েছে। আমাদের সেই নেত্রী আজ জীবনের সাথে সংগ্রাম করছেন। এটি জাতির জন্য লজ্জাজনক। আমরা ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন করে যাবো। স্বৈরাচারী সরকারের পতনে সংগ্রাম করে যাবো।

এসময় শীর্ষ নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব প্রমুখ।

RSS
Follow by Email