শনিবার, জুলাই ২০, ২০২৪
Led02রাজনীতি

ঢাকার বিভাগীয় শান্তি সমাবেশে থাকবে শামীম ওসমানের চমক

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: এবার যুবলীগের রাজধানীতে আয়োজিত যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের শান্তি সমাবেশে চমক দেখাতে চলেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের প্রভাবশালী নেতা শামীম ওসমান।

আগামী ২৮ জুলাই রাজধানীতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের শান্তি সমাবেশে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। সেই সমাবেশে নারায়ণগঞ্জ থেকে লাখো নেতাকর্মী নিয়ে যোগদান করার কথা রয়েছে এমপি শামীম ওসমানের।

সেই লক্ষে বুধবার (২৬ জুলাই) বিকেলে নারায়ণগঞ্জ রাইফেলস ক্লাবে দলের নেতাকর্মীদের নিয়ে প্রস্তুতি সভার ডাক দিয়েছেন শামীম ওসমান। এর আগে, দুপুরে যুক্তরাষ্ট্র সফর শেষে বাংলাদেশের ফেরেন তিনি।

এ বিষয়ে গণমাধ্যমকে দেয়া এক বক্তব্যে শামীম ওসমান বলেন, ‘আমি কিছুক্ষণ আগেই দেশে ফিরেছি এবং নেতাকর্মীদের বিকেলে ডেকেছি। নারায়ণগঞ্জ থেকে আওয়ামী যুবলীগের শান্তি সমাবেশে কাল (বৃহস্পতিবার) ঢাকার সমাবেশে আমি নিজেই লাখো নেতা-কর্মী নিয়ে উপস্থিত থাকব।’

এদিকে, যুবলীগের শান্তি সমাবেশের বিষয়ে জানতে চাইলে নারায়ণগঞ্জ জেলা যুবলীগ ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল (ভিপি বাদল) বলেন, ‘আমরা আগামীকাল নেতাকর্মীদের নিয়ে শান্তি সমাবেশে যোগদান করবো।’

প্রস্তুতি সভার বিষয়ে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা বলেন, আগামীকাল নারায়ণগঞ্জ তেকে সকল ইউনিট এর নেতাকর্মীরা রাজধানীর শেরে বাংলা নগর এলাকায় একত্রিত হবে। সেখানে এমপি শামীম ওসমানও থাকবে। আজ (২৬ জুলাই) এ বিষয়ে তিনি নেতাকর্মীদের বিভিন্ন দিকনির্দেশনা দিয়েছেন।

এবিষয়ে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী ও ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি সগির আহাম্মেদ বলেন, আমরা আগামীকাল সকালে রাজধানীর শেরে বাংলা নগর এলাকায় একত্রিত হবো। সেখান থেকে আমাদের মাননীয় সংসদ সদস্য শামীম ওসমান সাহেবের নেতৃত্বে সমাবেশে যোগদান করবো।

নারায়ণগঞ্জের সর্বস্তরের নেতাকর্মীদের ওই সমাবেশে উপস্থিত থাকার নির্দেশ দিয়েছেন শামীম ওসমান।

এদিকে, বৃহস্পতিবারের সমাবেশ একদিন পিছিয়ে শুক্রবার করার সিদ্ধান্ত নিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগের তিন সংগঠন- যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ। বুধবার (২৫ জুলাই) রাতে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, রাজধানীর আগারগাঁওয়ের পুরাতন বাণিজ্যমেলা মাঠটি সমাবেশের জন্য উপযোগী না হওয়ায় আগামীকালের সমাবেশ একদিন পিছিয়ে শুক্রবার করা হয়েছে।

RSS
Follow by Email