বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
Led05রাজনীতি

ডোর টু ডোর যাচ্ছি, মানুষের মধ্যে উচ্ছ্বাস দেখছি: কায়সার

লাইভ নারায়ণগঞ্জ: আমার সাথে এমপি সাহেবের প্রতিনিয়ত কথা হয়। আমাদের মাঝে সেই সম্পর্ক আছে। আমরা সোনারগাঁয় এমন একটা রাজনীতি আনতে চাই, যেখানে সামাজিক বন্ধন আরও শক্তিশালী হবে। সামাজিক বন্ধন যাতে দুর্বল না হয়, মানুষ যাতে অমানুষ না হয় আমাদের রাজনীতির চর্চা হবে সেটা।।

রোববার (২৪ ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সাংবাদিকদের একথা বলেন নারায়ণগঞ্জ-৩ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবদুল্লাহ আল কায়সার। এর আগে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মাহমুদুল হক।

কায়সার বলেন, আমরা প্রতিযোগীতামূলক একটি নির্বাচনে এগুচ্ছি। প্রতিদ্বন্দ্বীতায় যে নেগেটিভ এটিটিউড থাকে তা আমাদের মধ্যে নেই। তবে আমি নিজেকে একজন দুর্বল প্রতিদ্বন্দ্বী হিসেবে ভাবি। আমার চাচা সংসদ সদস্য ২ বার হবার সুযোগ পেয়েছেন। জনগণ যাকে খুশি তাকে ভোট দিবে। জনগণ কাকে নিজের প্রতিনিধি হিসেবে বেছে নিয়েছে তা জানা যাবে ৭ জানুয়ারীর পর।

তিনি বলেন, আমি বিশ্বাস করি জনগণ স্বতঃস্ফূর্তভাবে ভোট দিতে পারবে। সোনারগাঁয় প্রতিদিন গণসংযোগ হচ্ছে। আমি ডোর টু ডোর যাচ্ছি এবং মানুষের মধ্যে উচ্ছাস দেখেছি। তাই তারা নির্বাচনের দিন ভোট দিয়ে সাচ্ছন্দ্য ভাবে হাসিমুখে বাড়ি যাবে।

RSS
Follow by Email