বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
রাজনীতি

ডেঙ্গুর নামে টাকা নিয়ে সরকার পকেট ভারী করছে: এড. সাখাওয়াত

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, সরকারের দুর্নীতির কারনে ডেঙ্গু আজ সারা বাংলাদেশে মহামারিতে রূপ নিয়েছে। শুধু নারায়ণগঞ্জেই গত পরশু পর্যন্ত এক হাজারের বেশি রোগী আক্রান্ত হয়েছে। এই সরকার জনগনের কথা চিন্তা করে না। করোনার সময় তারা হাজার হাজার কোটি টাকা আত্মসাৎ করেছে। ডেঙ্গুর নামে টাকা নিয়ে আজ তারা তাদের পকেট ভারী করছে। তাই এই সরকারের আশায় বসে থাকলে চলবে না। বিএনপির প্রতিটি কর্মীর প্রতিটি মহল্লায় সকলকে সচেতন করে এই ডেঙ্গু পরিস্থিতির মোকাবেলা করতে হবে।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে নগরীর মিশনপাড়া হোসিয়ারী সমিতির সামনে আয়োজিত এক সমাবেশে তিনি একথা বলেন। ডেঙ্গু মোকাবেলায় সরকারের চরম ব্যর্থতার দাবীতে এবং ডেঙ্গু সচেতনতায় সমাবেশ ও লিফলেট বিতরণ কর্মসূচি পালন করে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।

তিনি বলেন, এই সরকারকে অবিলম্বে জনগরে এক দফা মেনে নিতে হবে। দেশনেত্রী বেগম খালেদাজিয়াকে মুক্তি দিন, সংসদ ভেঙ্গে দিন। তত্বাবধায়ক সরকারের অধিন আমরা নির্বাচন আদায় করে ছাড়বো।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিএনপির ভাইস চেয়ারম্যান এড. আহামেদ আযম খান।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় সমাবেশে মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এড. জাকির হোসেন, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক এড. আনোয়ার প্রধানসহ মহানগর বিএনপি, মহানগর যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, কৃষকদলের হাজারো নেতাকর্মী উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email