বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
জেলাজুড়েফতুল্লারাজনীতি

ডামি নির্বাচন বর্জনের দাবিতে ফতুল্লা থানা বিএনপির লিফলেট বিতরণ

লাইভ নারায়ণগঞ্জ: অবৈধ সরকারের অধীনে ডামি নির্বাচন বর্জন ও আন্দোলনের মাধ্যমে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানিয়ে লিফলেট বিতরণ করেন ফতুল্লা থানা বিএনপি। বুধবার (৩ জানুয়ারি) সকাল ৮ টায় ফতুল্লা ইউনিয়ন ও কুতুবপুর ইউনিয়নের শিবু মার্কেট, লামারবাগ, পিঠালিপোল এলাকা সহ আশপাশের বেশ কয়েকটি এলাকায় এই রিপ্লাই বিতরণ করা হয়। এসময় ৭ জানুয়ারি নির্বাচনের দিন সাধারণ মানুষ কে ভোট কেন্দ্রে না যাওয়ার আহ্বান জানায় নেতৃবৃন্দ।

ফতুল্লা থানা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম টিটুর নির্দেশে, ফতুল্লা থানা বিএনপির কোষাধক্ষ ও কুতুবপুর ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ নজরুল ইসলাম মাতব্বরের নেতৃত্বে উক্ত লিফলেট বিতরণ করা হয়।

এসময় নজরুল ইসলাম মাতব্বর বলেন, ইতি মধ্যে অনেক আওয়ামী লীগ নেতারাই আমাদের কে হাত-পা ভেঙে দেওয়ার হুমকি-ধমকি দিচ্ছেন। তারা হয়তো জানে না আমরা বিএনপির রাজনীতি করি শহীদ জিয়াকে ভালোবেসে যে নেতা নাকি দেশের জন্য জীবন দিয়েছেন। আমরা প্রস্তুত আছি সাধারণ মানুষের ভোট অধিকার ফিরিয়ে না আনা পর্যন্ত। আমার নেত্রী, আমার মা বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার আমার নেতা তারেক রহমানের নির্দেশে ফতুল্লায় রাজপথে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাব। আমাদেরকে হুমকি ধামকি, মামলা হামলা দিয়ে লাভ নাই, সাধারণ মানুষ এই অবৈধ সরকার অধীনে কোন নির্বাচন চায়না এবং আমরা আশাবাদী ৭ই জানুয়ারী কোন সাধারণ মানুষ ভোট কেন্দ্রে যাবে না এবং এই নির্বাচন তারা বর্জন করেছেন।

এসময় আরও উপস্থিত ছিলেন ফতুল্লা থানা বিএনপি’র নেতা জামান মিয়া, কুতুবপুর ইউনিয়ন ৬ নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি হাজী লিটন, ৪ নং ওয়ার্ড বিএনপির সভাপতি সাঈদ মাদবর, ইউনিয়ন যুবদলের সভাপতি মাসুম আহমেদ রাজ, সাংগঠনিক সম্পাদক জসীম উদ্দীন, যুবদল নেতা রহিম, হযরত সহ আরো অনেকেই।

RSS
Follow by Email