শনিবার, জুন ১৫, ২০২৪
ফতুল্লা

ডাচ বাংলা এজেন্ট ব্যাংক শাখা থেকে ৩০ লাখ টাকা নিয়ে ম্যানেজার উধাও

ফতুল্লা করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: কুতুবপুর ইউনিয়নের পাগলা রসুলপুর বাগান বাড়ি এলাকায় কুতুবপুর ইউনিয়ন যুবদলের সভাপতি মাসুম আহমেদ রাজের ডাচ বাংলা এজেন্ট ব্যাংক শাখার ম্যানেজার কর্তৃক ব্যাংকের গ্রাহকদের ৩০ লক্ষ টাকা নিয়ে উধাও।

এ ঘটনায় এজেন্ট ব্যাংক শাখার পরিচালক মাসুম আহমেদ রাজ বাদী হয়ে ফতুলা মডেল থানা একটু অভিযোগ দেয় করেন।

অভিযোগে মাসুম আহমেদ রাজ উল্লেখ করেন, শিফা টেলিকম সেন্টার এজেন্ট আউটলেট ডাচ বাংলা এজেন্ট শাখার মালিক তিনি, বরগুনা জেলার, আমতলী থানার,আলগি সোনাখালি গ্রামের মনিরুল ইসলামের ছেলে সোহাগ (২৬) কে ডাচ বাংলা এজেন্ট ব্যাংক শাখার ম্যানেজারের দায়িত্ব দেওয়া হয়। গত দুই অক্টোবর আমি ব্যাংকের অনলাইনে চেক করিয়া দেখি গত২০১৮ সাল থেকে ২০২৩ সাল পর্যন্ত বিভিন্ন সময় সে গ্রাহকের সাথে প্রতারণা করে আসছে এই প্রতারক সোহাগ। তারি ধারাবাহিকতায় গত ২ অক্টোবর ডাচ বাংলা এজেন্ট ব্যাংকের প্রায় অর্ধ শতাধিক গ্রাহক এসে জানায় তারা প্রতারণার শিকার হয়েছেন বিষয়টি জানার পরে আমি ফতুলা মডেল থানায় বাদী একটি অভিযোগ দায় করি। অভিযোগে জানা যায় ৩০ লক্ষ টাকার নিয়ে ডাচ বাংলা এজেন্ট ব্যাংকের ম্যানেজার সোহাগ উধাও হয়, আঙ্গুলের ছাপ নিয়ে সার্ভারের সমস্যার কথা বলে বিভিন্ন সময় গ্রাহকের টাকা হাতিয়ে নেন এই প্রতারক সোহাগ।

বিষয়টি এলাকাবাসী জানাজানি হলে ডাচ বাংলা এজেন্ট ব্যাংক শাখার সকল গ্রাহকরা জড়াও হয়ে হতভম্ব হয়ে পড়েন এ বিষয়ে জানতে ডাচ বাংলা এজেন্ট ব্যাংক শাখার রসুলপুর এলাকার কুতুবপুর ইউনিয়ন যুবদলের সভাপতি মাসুম আহমেদ রাজ বলেন যে যাই করুক এ দায়ভার আমি নিব।

RSS
Follow by Email