সোমবার, জুন ২৪, ২০২৪
Led01আড়াইহাজারজেলাজুড়ে

ডাকাত-পুলিশ সংঘর্ষ: আহত-৩, গুলিবিদ্ধ সহ গ্রেফতার ৯

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে ডাকাতের সাথে পুলিশ সংঘর্ষে পুলিশের তিন সদস্য আহত হয়েছে। এরপর রাতভর পুলিশের অভিযানে  লুণ্ঠিত মালামাল উদ্ধার ও ৯জন গ্রেফতার হয়। আহত পুলিশের এক সদস্য ও পুলিশের উপর হামলাকারী  গুলিবিদ্ধ ফাহিমকে  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার রাতে আড়াইহাজার থানার বিষনন্দী এলাকায় ডাকাতির ঘটনা ঘটে। রবিবার দুপুরে নারায়নগঞ্জ জেলা পুলিশ সুপারে কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিং এ পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল এ সব তথ্য জানান।

পুলিশ সুপার বলেন, শনিবার রাত সাড়ে ১০ টার দিকে আড়াইহাজার থানার বিষনন্দী এলাকায় ৬-৭ জনের ডাকাত দল মোরটসাইকেল আরোহী দুইজনের গতিরোধ করে। পরে তাদের মোরটসাইকেল, টাকা, মোবাইল ফোন সহ মালামাল লুটে নেয়। এ খবর পেয়ে আড়াইহাজার থানার টহল পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধাওয়া করে ডাকাত জুয়েলকে আটক করলেও সহযোগীরা পালিয়ে যায়। পরে জুয়েলের তথ্যমতে আড়াইহাজার থানা ও ডেমরা থানা পুলিশ যৌথভাবে ডেমরা স্টাফ কোয়াটার এলাকায় অভিযান চালায়। এসময় রূমে থাকা ডাকাতরা পুলিশের উপর হামলা চালায়। এতে তিন পুলিশ সদস্য আহত হয়। জানমাল রক্ষার্থে পুলিশ শর্টগানের গুলি ছুড়ে। এতে ডাকাত মিনহাজুল আবেদীন ফাহিম গুলিবিদ্ধ হয়। এ সময় পুলিশের একটি অস্ত্রও ভেঙ্গে যায়। পরে পুলিশ সেখান থেকে কয়েকজন ডাকাতকে গ্রফতার করে। তাদের দেয়া তথ্যমতে পুলিশ নরসিংদী অভিযান চালিয়ে এক ডাকাতকে গ্রেফতার ও লুণ্ঠিত মোটরসাইকেল মালামাল উদ্ধার করে।

গ্রেফতারকৃত ডাকাতরা হলো, সজিব, জুয়েল, বাদল, আমজাদ, রাকিব ও মমিন। অপরদিকে পুলিশের উপর হামলার ঘটনায় মিনহাজুল আবেদীন ফাহিম, নাইমুর রহমান ও হাসিবুল হাসানকে গ্রেফতার করে।

পুলিশ সুপার আরো জানান, আহত পুলিশের এক সদস্য ও গুলিবিদ্ধ ফাহিমকে ঢাকা মেডিকেল কজেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশের আহত অন্য সদস্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়।

RSS
Follow by Email