শনিবার, মে ২৫, ২০২৪
Led02জেলাজুড়েরাজনীতি

টুঙ্গিপাড়ায় খোকন সাহা ‘তোমার হত্যার বদলা নেওয়ার জন্য রাজনীতি করি’

লাইভ নারায়ণগঞ্জ: বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ। শনিবার (৪ মে) নারায়ণগঞ্জ থেকে সদূর গোপালগঞ্জ টুঙ্গিপাড়ায় গিয়ে, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহার নেতৃত্বে জাতির পিতার সমাধিতে ওই শ্রদ্ধা জানানো হয়।

এসময় জাতির পিতার পরিবারের নিহত সদস্যদের আত্মার শান্তি কামনা করেন তিনি। এছাড়া জাতির পিতার কণ্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিবাবের বাকি সদস্যদের জন্য বিশেষ দোয়া করা হয়।

শ্রদ্ধাকালে এড. খোকন সাহা বলেন, আমি এখন গোপালগঞ্জ, বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিলাম। বঙ্গবন্ধুর কাছে মাফ চাইলাম,আমরা বড় অকৃতজ্ঞ জাতি। এই বাঙালিরা বঙ্গবন্ধু কে হত্যা করেছে। পিতার কবরের পাশে দাঁড়িয়ে ওনার আত্মার মাগফেরাত কামনা করি। চাওয়া পাওয়ার জন্য রাজনীতি করি না।,বঙ্গবন্ধুর সমাধিতে দাঁড়িয়ে বললাম,হে পিতা আমাকে ক্ষমা কর। তোমার হত্যার বদলা নেওয়ার জন্য আমি রাজনীতি করি, আমার পরিবারের কেউ রাজনীতি করে না। ৭৫ এর পরে শপথ নিয়েছি বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করে, ঘরে ফিরব?আজ থেকে ৪৯ বছর পার হয়ে গেল। নেত্রীর জন্য রাজনীতি করি। যতদিন বেঁচে থাকব, শেখ হাসিনার পায়ের নিচে মাথা রেখে রাজনীতি করব। বয়স এখন ৬৪বছর। চাওয়া পাওয়ার দিন শেষ। একটাই প্রার্থনা করি, নেত্রী ও নেত্রীর পরিবারের সকল সদস্য ভালো থাকো, সুস্থ থাকুক,নেত্রী যতদিন বেঁচে থাকবে, বাংলার জনগণ উপকৃত হবে।

এ সময় নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email