শনিবার, জুন ২২, ২০২৪
ক্রীড়াজেলাজুড়েবিনোদন

টি-টোয়েন্টি বিশ্বকাপ: আজ মুখমুখি কানাডা-আয়ারল্যান্ড

লাইভ নারায়ণগঞ্জ: চলছে ম্যান্স টি-টোয়েন্টি বিশ্বকাপ। গ্রুপ-এ এর পর্বে আজ বাংলাদেশি সময় রাত ৮টা ৩০ মিটিটে এ মুখমুখি হবেন কানাডা ও আয়ারল্যান্ড। শুক্রবার (৭ জুন) নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে ম্যাচটি।

এর আগে, বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচেই মাঠে নেমেছিল কানাডা। হেরে যায় স্বাগতিক যুক্তরাষ্ট্রের কাছে। সাত উইকেটের হারের সেই লজ্জা কাটাতে দ্বিতীয় ম্যাচ খেলতে নামবে উত্তর আমেরিকার এই দলটি। তবে এবার প্রতিপক্ষ আয়ারল্যান্ড। ইউরোপের দলটিও বিশ্বকাপ অভিযান শুরু করেছে হার দিয়ে, শক্তিশালী ভারতের বিপক্ষে। অর্থাৎ টুর্নামেন্টে প্রথম জয়ের খোঁজে মুখোমুখি হতে চলেছে কানাডা এবং আয়ারল্যান্ড।

উদ্বোধনী ম্যাচে আশা জাগানিয়া স্কোর করেছিল কানাডা। ডালাসে প্রথম ব্যাট করে পাঁচ উইকেট হারিয়ে ১৯৪ রান করেছিল তারা। তারপর জয় দেখেনি। তাদের বড় এই সংগ্রহ ৭ উইকেট এবং ১৪ বল হাতে রেখেই টপকে যুক্তরাষ্ট্র। আয়ারল্যান্ড তো হোটেল থেকে মাঠ সর্বত্রই ভুগছে। যেখানে আইরিশদের থাকার ব্যবস্থা করা হয়েছে, সেখান থেকে ৪ ঘণ্টা বাসে করে অনুশীলনে যেতে হয় পল স্টার্লিংদের। সেই ভ্রমণের ক্লান্তি ভর করেছিল তাদের ওপর। ভারত ম্যাচে অলআউট হয়েছিল মাত্র ৯৬ রানে! হেরেছিল ৮ উইকেট ব্যবধানে।

RSS
Follow by Email