বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Led03জেলাজুড়েরাজনীতিসোনারগাঁ

টিয়াপাখি প্রতীক আপনাদের হাতে দিলাম, জয়যুক্ত করার দায়িত্ব আপনাদের: পারভেজ

লাইভ নারায়াণগঞ্জ: সোনারগাঁ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রার্থী মাহবুব পারভেজ বলেছেন, আপনারাই আমার শক্তি, আপনারাই আমার অনুপ্রেরণা, আপনারাই আমার সাহস। আপনাদের দোয়া নিয়ে আমি ভাইস চেয়ারম্যান নির্বাচনে অংশগ্রহণ করেছি। আপনাদের মূল্যবান ভোটটি টিয়া পাখি প্রতীকে দিয়ে, আমাকে জয়যুক্ত করবেন।

শনিবার (১১ মে) উপজেলার কাঁচপুর ইউনিয়নে নির্বাচনী ঊঠান বৈঠক আয়োজিত হয়। সেখানে তিনি টিয়া পাখি প্রতীকে ভোট নিবেদন করে, এসব কথা ব্যক্ত করেন।

তিনি বলেন, আমি সাধারণ মানুষ এবং মুরুব্বিদের আমার পাশে নিয়ে উন্নয়নমূলক কাজ করতে চাই। আমি সোনারগাঁ বাসিকে বলতে চাই আপনাদের মূল্যবান ভোটটি, আপনাদেরই সন্তান মাহবুব পারভেজ কে দিবেন।

তিনি আরোও বলেন, আজকে টিয়া পাখির প্রতীক আপনাদের হাতে তুলে দিয়ে গেলাম। এই মার্কাটি, এখন আপনাদের। আপনারা কিভাবে জয় করবেন, এই দায়িত্বটি আপনাদের দিয়ে গেলাম। এখন আমি মাহবুব না, আপনারা মাহবুব। আপনাদের নিয়েই আমি এগিয়ে যেতে চাই, আপনারা আমার জন্য দোয়া করবেন।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা তাঁতীলীগের সিঃ সহ-সভাপতি দেওয়ান কামাল, হাজী আল আমিন, মঞ্জুর ইসলাম মিলন, সামসুল ইসলাম, আবুল হোসেন, কাঁচপুর ইউনিয়ন শ্রমিক লীগের যুগ্ম সাঃ সম্পাদক কামরুল হাসান ভুঁইয়া, কাঁচপুর ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের যুগ্ম সাঃ সম্পাদক মোঃ মোখলেসুর রহমান, হাজী রাশেদ, শফিকুল ইসলাম, জহির মুন্সি, নূরুল ইসলাম খাঁন, নাহিদ হাসান, মোঃ সজীব খান, শেখ পারভেজ, মারুফ খান ফাহিম, মিনহাজুর রহমান, মোঃ শেখ কবির, মোঃ আলিফ ও স্বপন হাসানসহ প্রমুখ।

এছাড়া আরোও উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের সহস্রাধিক নেতাকর্মীবৃন্দ।

RSS
Follow by Email