বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
কৃষি ও খামারজেলাজুড়েসদর

টিএলসি বিডি গ্রুপের উদ্যোগে বাগানীদের মাঝে বৃক্ষ বিতরণ

লাইভ নারায়ণগঞ্জ: ‘এসো গড়ি সবুজ শ্যামল জনপদ এই প্রত্যয়ে উদ্বুদ্ধ হয়ে সবুজায়নের এই সংগ্রাম ছড়িয়ে পড়ুক সবার মাঝে’এই স্লোগানকে সামনে রেখে, নারায়ণগঞ্জে তরুণ প্রজন্মের বাগানীদের মাঝে ট্রি লাভার্স কমিউনিটি (টিএলসি) বিডি গ্রুপের আয়োজনে বৃক্ষ বিতরণ কর্মসূচী পালন করা হয়েছে। শুক্রবার (৮ সেপ্টেম্বর ) বিকালে নারায়ণগঞ্জ আলী আহম্মদ চুনকা মিলনায়তন সংলগ্ন সিটি কর্পোরেশন মার্কেট প্রঙ্গণে এই কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

বাগান ভিত্তিক গাছের গ্রুপ টি.এল.সি পরিবারের সহযোগিতায় ও সিঙ্গাপুর প্রবাসী রেমিটেন্স যোদ্ধা বাগানী হাসান বীন হোসাইন এর অর্থয়ানে নবীন প্রজন্মের মাঝে বিভিন্ন জাতের গাছ বিতরণ করা হয়।

ট্রি লাভার্স কমিউনিটি (টিএলসি) বিডি গ্রুপের এডমিন জি এম হৃদয় জানান, আমারা একটি অরাজনৈতিক বাগানী ভিত্তিক ফেসবুক গ্রুপ, আমরা প্রায় প্রতি মাসেই এই ধরনের বৃক্ষ বিতরণ কর্মসূচী করে থাকি। সেই ধারাবাহিকতায় দ্বিতীয়বারের মতো নতুন প্রজন্মের বাগানীদের নিয়ে আমাদের এই আয়োজন। আমাদের মূল উদ্দেশ্য নবীন প্রজন্মকে সবুজায়নে উদ্বুদ্ধ করা।

উক্ত আয়োজন এডমিন প্যানেল ও সকল বাগানীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ লক্ষ্য করা গেছে। আজ বাগানীদের মাঝে পাচঁশতাদিক গাছ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আরিফুজ্জামান শান্ত, মিনহাজুল ইসলাম মৃদুল, রাজন চৌধুরী, রাকিবুল হাসান, মিরাজ,ইমতিয়াজ, রাইয়ান আহমেদ, নবী নেওয়াজ সাকিব,মামুন, শাহাদাত, পান্না, রুবিনা, রাবেয়া, লিজা, পারভীন, সিদ্দিকা, তাবাস্সুম, নিলয়, মাহিয়া মাহী, আলাউদ্দিন, মীম সহ গ্রুপের অসংখ্য বাগানীরা উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email