রবিবার, জুন ২৩, ২০২৪
জেলাজুড়েসদর

জেলা বিপিজেএ কমিটি’র উপ নির্বাচন: সাধারণ সম্পাদক পদে সহিদুল ইসলাম

লাইভ নারায়ণগঞ্জ: জেলা ফটো জার্নালিস্টস এসোসিয়েশন কমিটির উপ নির্বাচনে সাধারণ সম্পাদক পদে সহিদুল ইসলাম নির্বাচিত হয়েছেন। নির্বাচনের ফলাফল ঘোষনা করেন প্রধান নিবার্চন কমিশনার ও সংগঠনের সাবেক সভাপতি তাপস সাহা

সোমবার (১৯ ফেব্রুয়ারি) বিকেল ৪ টায় চাষাড়াস্থ সংগঠনের কাযার্লয়ে এ উপ নির্বাচনের ফলাফল ঘোষনা করা হয়।

উপ নির্বাচনের ফলাফল ঘোষনায় প্রধান নিবার্চন কমিশনার তাপস সাহা বলেন, গত ১২ ফেব্রম্নয়ারি ২০২৪ইং তারিখে বাংলাদেশ ফটো জার্নালিস্টস এসোসিয়েশন, নারায়ণগঞ্জ জেলা কমিটির ৪টি শূন্যপদ যথাক্রমে সহ—সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক ও ক্রীড়া সম্পাদক পদে উপ নির্বাচনের তফছিল ঘোষনা করা হয়েছিলো। গত ১৩ ও ১৪ ফেব্রম্নয়ারি মনোনয়ন পত্র ক্রয় ও জমা দেয়ার তারিখ ছিলো। এবং মনোনয়ন পত্র প্রত্যাহারের তারিখ নির্ধারন করা ছিলো ১৬ ফেব্রম্নয়ারি। উপ নির্বাচনের ভোট গ্রহন ও ফলাফল ঘোষনার তারিখ ১৯ ফেব্রম্নয়ারি। শুধুমাত্র সাধারণ সম্পাদক পদে মোঃ সহিদুল ইসলাম মনোনয়ন পত্র ক্রয় ও জমা দেন। ১৪ ফেব্রম্নয়ারি যাচাই—বাছাই করা হয়, মোঃ সহিদুল ইসলাম এর মনোনয়ন বৈধ ঘোষনা করা হয়। তাই এই পদে একক প্রার্থী থাকায় তাকে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষনা করা হলো। এছাড়া অন্যান্য পদ ৩ টি পদ যথাক্রমে সহ—সভাপতি, সাংগঠনিক সম্পাদক ও ক্রীড়া সম্পাদক শূন্য পদ হিসেবে রইল।
এ সময় সংগঠনের সভাপতি মোঃ এনামুল হক সিদ্দিকীসহ আরো উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক পদপ্রার্থী সহিদুল ইসলাম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাসান উল রাজিব, সাবেক সহ—সভাপতি ও নিবার্হী সদস্য আমির হোসেন, অর্থ সম্পাদক মোঃ কাইয়ুম খান. নিবার্হী সদস্য বিশাল আহমেদ ও শহিদ হোসেন।

RSS
Follow by Email