মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসদর

জেলা ছাত্র ফেডারেশনের প্রচার সম্পাদকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

লাইভ নারায়ণগঞ্জ: জেলা ছাত্র ফেডারেশনের প্রচার সম্পাদক রাতুল দেওয়ানের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে একটি মানববন্ধন কর্মসূচি পালিত হয়। বৃহস্পতিবার (১৩ জুন) নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন, জেলা ছাত্র ফেডারেশনের সভাপতি ছাত্রনেতা ফারহানা মানিক মুনা, সাধারণ সম্পাদক ছাত্রনেতা সৃজয় সাহা, সাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা মৌমিতা নূর, অর্থ সম্পাদক ছাত্রনেতা শাহিন মৃধাসহ প্রচার সম্পাদকের পরিবারের সদস্যরা।

মানববন্ধনে ছাত্র ফেডারেশনের পক্ষে জেলা সভাপতি ছাত্রনেতা ফারহানা মানিক মুনা বলেন, জেলা প্রচার সম্পাদক রাতুল দেওয়ান তার নিজেরই অঞ্চলে চলমান গার্মেন্টকর্মীদের আন্দোকনের খোজ নিতে গেলে গার্মেন্ট মালিকদের পোষ্য সন্ত্রাসীদের হামলার শিকার হয়। পরবর্তীতে প্রশাসনের নিকট সহযোগিতা চেয়ে অভিযোগ দায়ের করতে গেলে সেখানেও প্রশাসন সন্ত্রাসীদের পক্ষে অবস্থান নিয়ে রাতুল দেওয়ান ও তার পরিবারকে হেনস্তা করার চেষ্টা চালান। ছাত্র ফেডারেশন হামলা ও হামলা পরবর্তী প্রশাসনের এই নেক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানায়। নারায়ণগঞ্জ শহরের বিভিন্ন অঞ্চলে পুলিশি ছত্রছায়ায় এসব সন্ত্রাসী ঘটনা দেখা যায়। পুলিশ প্রশাসন সন্ত্রাসীদের হাতে জিম্মি কেন? কোন ক্ষমতায় এ সকল সন্ত্রাসী এতো দম্ভে ঘুরে বেড়ায়।

তিনি আরও বলেন, সহযভাবেই বোঝা যায়, প্রশাসন কেনো সন্ত্রাসীদের পক্ষ নেয়। শুধু নারায়ণগঞ্জই নয়, গোটা রাষ্ট্র কাঠামো আজ সন্ত্রাসী-দূবৃত্তদের হাতে জিম্মি। যেখানে কোনো মানুষই নিরাপদ নয়। আমরা রাতুল দেওয়ান উপর হামলার তীব্র নিন্দা জানাই। হামলাকারী ও তাদের আশ্রয়দাতাদের চিহ্নিত করে বিচারের আওতায় আনতে হবে। হামলার শিকার রাতুল দেওয়ান ও তার পরিবারের নিরাপত্তা নিশ্চিত করতে হবে।

নেতৃবৃন্দ আরো বলেন, তরুণ ছাত্রদের সম্মিলিত প্রচেষ্টাই পারে সন্ত্রাসের বিপরীতে একটা নিরাপদ শহর গড়ে তুলতে। ছাত্র ফেডারেশন সময়ের সন্তানদের কর্তব্য পালন ও নিজের অঞ্চলের সুরক্ষায় ছাত্র-তরূণদের সংগঠিত করার কাজে যুক্ত হবার আহবান জানাই।

RSS
Follow by Email