সোমবার, মে ২০, ২০২৪
জেলাজুড়েসদর

জেলা ঐক্য পরিষদের ঈদ উপলক্ষে বস্ত্র বিতরণ

লাইভ নারায়ণগঞ্জ: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ৪৫০ দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ করেছে না.গঞ্জ ঐক্য পরিষদ শনিবার (৬ এপ্রিল) বিকালে শহরের শীতলক্ষ্যা এলাকায় শ্রী শ্রী সত্যনারায়ণ জিউর বিগ্রহ মন্দি প্রাঙ্গণে এ বস্ত্র বিতরণ করা হয়। জেলা ও মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও যুব ঐক্য পরিষদ এ অনুষ্ঠানের আয়োজন করে।

বস্ত্র বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও জেলা রেডক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সমাজে পিছিয়ে থাকা এতিম, অসহায় ও দুঃস্থ মানুষজন আমাদের সমাজেরই অংশ। সমাজের বিত্তশালীর পাশাপাশি সামর্থ্যবানরা এগিয়ে আসলে সমাজের এতিম ও দুঃস্থদের জীবনমান উন্নত হবে, দুঃখ কষ্ট লাগব হবে। অসহায় ও দরিদ্র মানুষদের মধ্যে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে ঐক্য পরিষদ ঈদের পোশাক ও খাদ্য সামগ্রী বিতরণের যে মহতী উদ্যোগ নিয়েছেন তাদের তিনি ধন্যবাদ জানান। তিনি সমাজের পিছিয়ে পড়া মানুষদের কল্যাণের জন্য প্রতিষ্ঠিত ব্যাক্তিদের এগিয়ে আসার আহবান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা স্কাউটস রোভারের কমিশনার এস এম আরিফ মিহির, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রঞ্জিত মন্ডল, মহানগর ঐক্য পরিষদের সভাপতি লিটন চন্দ্র পাল।

বিশেষ অতিথির বক্তব্যে ঐক্য পরিষদের মহানগর শাখার সভাপতি লিটন পাল বলেন, অসহায় ও সমাজে পিছিয়ে পড়া মানুষরা যেন ঈদের আনন্দ পায়, সেজন্য আমরা প্রতিবছরের ন্যায় এবারও মহানগরের ৪৫০জন মানুষের মাঝে নতুন পোশাক বিতরণ করছি।

অনুষ্ঠানে ঐক্য পরিষদের জেলা শাখার সাধারণ সম্পাদক রঞ্জিত মন্ডল বলেন, প্রতিবছরের ন্যায় এবারও পবিত্র ঈদুল ফিতর উদযাপনের জন্য জেলার প্রতিটি উপজেলায় দরিদ্র ও অসহায় ১০০০ মানুষদের ঈদ উদযাপনের জন্য বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরনের উদ্যোগ নেয়া হয়েছে। তিনি বলেন,গতকালকেও সোনারগাঁ উপজেলা ঐক্য পরিষদের উদ্যোগে ১০০ জন অসহায় মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সহ সভাপতি মনোতোষ হালদার বেনুর সভাপতিত্বে ও জেলা যুব ঐক্য পরিষদের সভাপতি আনন্দ কুমার সেরাওগী সুমনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি প্রদীপ কুমার দাস, সাধারণ সম্পাদক রঞ্জিত মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক রিচার্ড সৌরভ দেউরী, নারায়ণগঞ্জ মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক নিমাই চন্দ্র দে, নারায়ণগঞ্জ জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক অশোক সরকার, মহানগরের সাংগঠনিক সম্পাদক অরুন দেবনাথ, বিপ্লব কুন্ডু, নারায়ণগঞ্জ জেলা যুব ঐক্য পরিষদের সভাপতি আনন্দ কুমার সেরাওগী সুমন, সাধারণ সম্পাদক ভজন চন্দ্র দাস, মহানগরের সভাপতি এড. অঞ্জন দাস, সাধারণ সম্পাদক রিপন কর্মকার, সোনারগাঁ উপজেলার সাধারণ সম্পাদক সহদেব দাস শিশির, সদর উপজেলার যুগ্ম সাধারণ সম্পাদক অর্জুন দাস, জেলার নেতা গোবিন্দ চন্দ্র দাস, মহানগরের নেতা তপন ঘোষ, মহানগরের সহ সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার সাহা, অজয় সুত্রধর,যুব বিষয়ক সম্পাদক সুব্রত সাহা, ১৪নং ওয়ার্ড ঐক্য পরিষদের সভাপতি পংকজ রায়, সাধারণ সম্পাদক রঞ্জিত দাস, মহানগরের নেতা জয়ন্ত সাহা পিংকু, গৌতম দত্ত, জীবন সাহা, কৃষ্ণপদ মজুমদার, অজয় বিশ্বাস রিপন, সত্যরঞ্জন দেবনাথ, হরিপদ পাল, ১০নং ওয়ার্ড ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ইন্দ্রজিৎ রায়, ১১নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক খোকন বিশ্বাস, ১৭নং ওয়ার্ড ঐক্য পরিষদের সভাপতি প্রদীপ দাস, বিপুল পোদ্দার, শংকর দে, সুমন ঘোষ, সজল রাজবংশী, বন্দর যুব ঐক্য পরিষদের সভাপতি তুলশী ঘোষ, কিশোর দাস, রবি দাস, সুকুমার সুত্রধর, মিলন বিশ্বাস হৃদয়সহ নেতৃবৃন্দ।

RSS
Follow by Email