রবিবার, জুন ২৩, ২০২৪
Led03জেলাজুড়েফতুল্লারাজনীতি

জিয়াউর রহমান দেশকে পুনর্গঠন করেছেন: কাউন্সিলর খোরশেদ

লাইভ নারায়ণগঞ্জ: বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষ্যে দোয়া, শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৯ জানুয়ারি) বিকেলে শহরের মাসদাইর তালা ফ্যাক্টরি এলাকায় মহানগর যুবদলের সাবেক সভাপতি কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদের উদ্যোগে ওই কর্মসুচী পালিত হয়।

দোয়া ও আলোচনার সভার পর দুটি মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র ও পবিত্র কোরআন শরীফ বিতরণ করা হয়। এসময় প্রয়াত জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনায় দোয়ার পাশাপাশি, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ জিয়া পরিবারের সুস্বাস্থ্য কামনায় বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন মহানগর ওলামাদলের সাধারণ সম্পাদক হাফেজ শিব্বির আহমেদ।

মহানগর যুবদলের সাবেক সভাপতি কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, জিয়াউর রহমানের যে আর্দশ, তিনি দেশকে পুনর্গঠন করেছেন, দেশের অর্থনীতিকে উন্নত করেছেন, সমৃদ্ধ বাংলাদেশের সূচনা করেছেন- আজকে সেটা ধ্বংস করে ফেলা হচ্ছে। সেখান থেকে দেশকে রক্ষা করতে মানুষের মাঝে তার চেতনা জাগাতে হবে। তিনি যে বহুদলীয় গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করেছিলেন, সেই গণতন্ত্রকে আবার মেরে ফেলা হয়েছে। সেটাকে পুনরুজ্জীবিত করার জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

শহীদ জিয়াউর রহমানের জন্মবার্ষিকী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপি নেতা নুরুল হক চৌধুরী দিপু, জয়নাল আবেদীন, মহানগর কৃষক দলের সিনিঃ সহ সভাপতি নাজমুল কবির নাহিদ, দপ্তর সম্পাদক শওকত খন্দকার, সদর থানা কৃষক দলের সভাপতি রানা মুজিব, রিটন দে, আওলাদ হোসেন, সাধারণ সম্পাদক রানা মুন্সি, মাহবুব হাসান জুলহাস, নুরুল্লাহ খন্দকার, মো. মুসা, রাসেল আহম্মেদ মনির, ইমন হোসেন, ইসলাম, রাজু, শ্রমিক দল নেতা মোঃ জামাল, মহানগর ওলামা দলের নেতা হাফেজ শিব্বির, আলাউদ্দিন, মাসুদ আহম্মেদ, রাজু, নিরব প্রমুখ।

RSS
Follow by Email