মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
আড়াইহাজাররাজনীতি

জামাত-বিএনপিরা ষড়যন্ত্রে মেতে উঠেছে: ইকবাল পারভেজ

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল পারভেজ বলেছেন, বাংলাদেশকে জননেত্রী শেখ হাসিনা সারা বিশ্বের মধ্যে আজকে একটি উন্নয়নশীল দেশে পরিণত করেছে। ওনার উন্নয়ন দেখে বিশ্বের পরাশক্তিরা প্রশংসা করে। ঠিক সেই মুহুর্তে জামাত-বিএনপিরা ষড়যন্ত্রে মেতে উঠেছে। এই ষড়যন্ত্র মোকাবেলা করার জন্য আড়াইহাজারের লাখো জনগন আজ ঐক্যবদ্ধ। এই আড়াইহাজারের আওয়ামী প্রেমি জনগনকে সাথে নিয়েই আজকের সমাবেশে প্রায় ৫ হাজার লোক নিয়ে যোগদান করবো।

শনিবার (২৮ অক্টোবর) সকালে এক শোভাযাত্রা শেষে তিনি এসব কথা বলেন।

ইকবাল পারভেজ বলেন, দেশবাসী সকলেই অবগত বিএনপি-জামাতের হত্যা, নৈরাজ্য; তাদের দ্বারা দেশি ও বিদেশি ষড়যন্ত্রের পরিপ্রেক্ষিতে সারা বাংলাদেশে আজ একটি অস্থিতিশিল পরিস্থিতি বিরাজ করছে। তাদের এই অপরাজনীতির বিরুদ্ধে বাংলাদেশ আওয়ামী লীগ শান্তি ও উন্নয়ন সমাবেশের ঘোষণা করেছে। এই সমাবেশের মাধ্যমে সারা বাংলাদেশ থেকে ২৫-৩০ লাখ জনগন বাইতুল মোকাররমের দক্ষিণ গেটে সমাবেত হবে। সমাবেশের আশেপাশে আমাদের যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা ছড়িয়ে পরবে।

তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার ডাকে আজ বাইতুল মোকাররমের দক্ষিণ গেটে আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত হবে। এশিয়ান হাইওয়েতে ইতিমধ্যে আইনশৃঙ্খলা বাহিনী শান্তিপূর্ণ বাংলাদেশে কেউ যাতে অশান্তি সৃষ্টি করতে না পারে সেই পদক্ষেপ নিয়েছে। সেই পদক্ষেকে সফল করার জন্য আমরাও তাদের পাশে সাহায্যের হাত বাড়াবো।

এর আগে, সকাল ৭টা থেকে আড়াইহাজার উপজেলার বিভিন্ন ইউনিয়নে আওয়ামী লীগ, যুবলীগ, ও ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে তিনি এই শোভাযাত্রা করেন।

RSS
Follow by Email