বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
রাজনীতি

জাপার মনোনয়পত্র বিক্রি শুরু, না.গঞ্জ থেকে কিনবেন কারা?

লাইভ নারায়ণগঞ্জ: আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে জাতীয় পার্টি। সোমবার (২০ নভেম্বর) জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানীর কার্যালয়ে ফরম বিক্রি শুরু হয়৷

এদিকে, নারায়ণগঞ্জ থেকে কারা জাতীয় পার্টির মনোনয়ন নিবে কয়েক দিনের মধ্যেই পরিস্কার হবে।

জানা গেছে, নারায়ণগঞ্জ-৫ আসন থেকে সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসন থেকে লিয়াকত হোসেন খোকা ও নারায়ণগঞ্জ-৪ আসন থেকে সালাউদ্দিন খোকা মোল্লা জাতীয় পার্টির মনোনয়নে নির্বাচন করবেন। এছাড়া আরও অনেকেই নারায়ণগঞ্জের বিভিন্ন আসন থেকে জাতীয় পার্টির মনোনয়ন চাইবেন বলে জানা গেছে।

এর আগে, গতকাল রোববার জাতীয় পার্টির যুগ্ম দপ্তর সম্পাদক মাহমুদ আলম এক বিজ্ঞপ্তিতে জানান, আজ সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত দলীয় মনোনয়ন ফরম বিতরণ ও গ্রহণ করা হবে। আগামী বুধবার (২২ নভেম্বর) পর্যন্ত এই মনোনয়ন ফরম বিক্রি করা হবে।

জাতীয় পার্টির নেতারা জানান, মনোনয়ন ফরম সংগ্রহের জন্য বিভাগ অনুযায়ী আটটি বুথ করা হয়েছে৷ প্রতিটি ফরমের মূল্য ৩০ হাজার টাকা। ২৪ নভেম্বর থেকে প্রতিদিন দুটি বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নেওয়া হবে। ২৪ নভেম্বর রংপুর ও রাজশাহী বিভাগ, ২৫ নভেম্বর খুলনা ও বরিশাল বিভাগ, ২৬ নভেম্বর ঢাকা ও ময়মনসিংহ বিভাগ এবং ২৭ নভেম্বর চট্টগ্রাম ও সিলেট বিভাগের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সাক্ষাৎকার নেওয়া হবে।

RSS
Follow by Email