রবিবার, মে ১৯, ২০২৪
Led04রাজনীতি

জাতীয় নির্বাচনে অনেকেই চেষ্টা করছে ষড়যন্ত্র করার: দেলোয়ার প্রধান

লাইভ নারায়ণগঞ্জ: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের পক্ষে নির্বাচনী ক্যাম্প উদ্বোধন ও মানুষের দ্বারে দ্বারে গিয়ে লাঙ্গল প্রতীকে ভোট চেয়েছেন বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান। মঙ্গলবার (২ জানুয়ারি) ঘাড়মোরা এলাকায় ওই ক্যাম্প উদ্বোধন করেন তিনি।

এর আগে ভোর থেকে মানুষের বাড়ি গিয়ে ভোটারদের কাছে হ্যান্ডবিল বিতরণ করে জাতীয় পার্টির লাঙ্গল প্রতিকে ভোট চায় তিনি। পরে রাতে বন্দর উপজেলার দিঘলদী এলাকায় একটি নির্বাচনী উঠান বৈঠক করে।

উঠান বৈধকে দেলোয়ার হোসেন প্রধান বলেন, ভোট কেন্দ্রে গিয়ে আপনিই শুধু ভোট দিবেন না, আপনার পরিবারের সবাইকে নিয়ে যাবেন ভোট দেয়ার জন্য। সেলিম ওসমান সবাইকে নিয়ে বন্দরের উন্নয়ন করেছেন। তিনি নিজ অর্থায়নে প্রায় ২০০ কোটি টাকার কাজ করেছে এই বন্দরে। স্কুল কলেজসহ নানা খাতে উন্নয়ন করেছেন। কেউ কোনদিন একটা মানুষের উপর সর্ম্পূণ সন্তষ্ট হবে পারে। আমাদের কলাগাছিয়ার ছোট্ট একটা ইউনিয়নে যেটুকু কাজ আসে সরকার থেকে। তা দিয়ে আমাদের সকল ভোটারদের সন্তষ্ট করা সম্ভব হয় না। আমাদের এই জাতীয় নির্বাচনে অনেকেই চেষ্টা করছে ষড়যন্ত্র করার, কিন্তু আমরা চেষ্টা করবো আশি ভাগ ভোট কাস্ট করার। নয়তো আমরা কাঙ্খিত লক্ষ্যে পৌছাতে পারবো না।

এ সময় উপস্থিত ছিলেন, পলাশ চৌধুরী, মাহবুব চৌধুরী, ইশতিয়াকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। এছাড়া উঠান বৈঠকে উপস্থিত ছিলেন, বিদ্যু হালদার, আমানুল্লাহ, শিপন প্রধান, রাসেল, শাহ আলম, শিপন হালদাল, ঘাড়মোড়া থেকে নূরনবী, নজরুল বাগান, সোনালী বাবু প্রমুখ।

RSS
Follow by Email