বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Led04রাজনীতি

জাতীয় নির্বাচনে ফাউল কম হবে, পরিচ্ছন্ন খেলা হবে: শামীম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ‘পরিচ্ছন্ন খেলা হবে’ বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের প্রভাবশালী নেতা শামীম ওসমান। এবার তিনি চতুর্থবারের মতো আওয়ামী লীগের মনোনয়নে নির্বাচন করতে যাচ্ছেন।

শামীম ওসমান বলেছেন, ‘খেলা হবে, হয়তো পরিচ্ছন্ন খেলা হবে। ফাউল কম হবে।’

বুধবার (২৯ নভেম্বর) দুপুর দেড়টায় রাজধানীর ডিবির কার্যালয়ে যান শামীম ওসমান। সেখান থেকে বের হয়ে সাংবাদিকদের একথা বলেন তিনি।

এসময় শামীম ওসমান বলেন, আজকে যে কারণে এখানে এসেছি, সেটা হচ্ছে গতকালও আমি এক গতকালও সংবাদ সম্মেলনে বলেছিলাম বাংলাদেশে কিছু ঘটনা ঘটানোর চেষ্টা করা হচ্ছে, দেশকে ব্যর্থ রাষ্ট্র বানানোর জন্য। যেহেতু তিনি ঢাকার ডিবির দায়িত্বে আছেন, তাই আমার কাছে যেসব তথ্য আছে সেগুলো জানাতে চাই, যারা বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্র বানাতে চায়, এমন একটা জায়গায় নিয়ে যেতে চায় যেখান থেকে উঠে আসাটা কঠিন হবে। যেটা আপনারা দেখেছেন পুলিশকে কুপিয়ে মারা, সাংবাদিকদের মারা এসব কিছু তথ্য শেয়ার করা। এটা আমি এমপি হিসেবে নয় সাধারণ মানুষ হিসেবে এসেছি জানাতে। সে দেশ উন্নত হয় যে দেশের সাধারণ মানুষ যদি কোনো তথ্য পায় সেটি দায়িত্বশীল কর্তৃপক্ষকে জানায়।

তিনি আরও বলেন, আমি বিভিন্ন দিক থেকে খোঁজখবর পাই, এখন সেগুলো খোঁজ নেয়ার দায়িত্ব তো আর আমার না; এটা প্রশাসনের দায়িত্ব। আমি মনে করি সে (ডিবি প্রধান হারুন) একজন দক্ষ পুলিশ কর্মকর্তা। তাই আমি তার কাছে বিষয়টা জানাতে এসেছি।

RSS
Follow by Email