বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
Led04জেলাজুড়েসদর

জাগো হিন্দু পরিষদের গুনীজন সংবর্ধনা অনুষ্ঠিত

লাইভ নারায়ণগঞ্জ: জাগো হিন্দু পরিষদ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর কমিটির পক্ষ থেকে সম্মেলন ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩১ মে) আলী আহম্মদ চুনকা পাঠাগার মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের উদ্ভোধক একুশে পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ড. মনোরঞ্জন ঘোষাল বলেন, জাগো হিন্দু পরিষদ সকল মানবের কল্যাণে কাজ করে যাচ্ছে। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সে উপস্থিত ছিলেন মাননীয় ভূমি মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ।

এসময় মন্ত্রী জানান, অনেক ইচ্ছা থাকা সত্বেও তিনি প্রোগ্রামে স্বশরীরে না থাকার জন্য দুঃখপ্রকাশ করেন তিনি বলেনজাগো হিন্দু পরিষদ সবসময় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে এবং অসহায় নির্যাতিত মানুষের পাশে থাকে এবং যেকোনো অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার প্রতিবাদ করে। আমি আশা করি জাতি ধর্ম বর্ন নির্বিশেষে সকলের সাথে ভ্রাতৃত্ববোধ বজায় রেখে সকলকে সাথে নিয়ে বঙ্গবন্ধুর সোনার গড়ার ক্ষেত্রে জাগো হিন্দু পরিষদ এগিয়ে আসবে।

জাগো হিন্দু পরিষদ নারায়ণগঞ্জ জেলার সভাপতি কৃষ্ণ দাস কাজলের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক সুজন দাসের সঞ্চালনায় উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন একুশে পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ড. মনোরঞ্জন ঘোষাল|

প্রধান বক্তা হিসেবে জাগো হিন্দু পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি সুজন চন্দ্র দাস বলেন, ভগবান কে বিশ্বাস করেন ভগবান কে বিশ্বাস করলে মৃত্যু কে বিশ্বাস করতে হবে। হবেই হবেই। আমি একজন যোদ্ধা যে যুদ্ধের কারণে দেশটা স্বাধীন হয়েছিলো সেটা অপনারা জানেন না স্লোগান টা জানেন স্লোগান টা কিভাবে হয়েছিলো জয় বাংলা বাঙালির জয় বাংলার জয় কাজী নজরুল এর লেখা।ওখান থেকে জয় বাংলা বঙ্গবন্ধু আবেদন করেছেন। আমাদের প্রধানমন্ত্রী অত্যন্ত দানশীলা। ওনি মানুষ কে দিতে পছন্দ করেন।ওনার বাবা ও করতেন ছোট বেলায়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারতীয় হাই কমিশনের ইন্দিরা গান্ধী কালচারাল সেন্টার থেকে ড.মৃন্ময় চক্রবর্তী। সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রান ও সমাজকল্যাণ বিষয়ক উপকমিটির সদস্য দীপক কুমার বনিক দীপু, সরকারি তোলারাম কলেজের অধ্যক্ষ বিমল চন্দ্র দাস, ও উপাধ্যক্ষ জীবন কৃষ্ণ মোদক। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাগো হিন্দু পরিষদ কেন্দ্রীয় কমিটির স্বপ্নদ্রষ্টা দেবব্রত সরকার দেবু, শারদাঞ্জলী ফোরাম কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক লিটন চন্দ্র পাল, জেলা জাতীয় পার্টি ১নং যুগ্ম সাধারণ সম্পাদক রিপন ভাওয়াল, জাগো হিন্দু পরিষদ চট্টগ্রাম জেলার সভাপতি রুবেল কান্তি দে, এনসিসির ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মনির, ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরন বিশ্বাস। এসময় নারায়ণগঞ্জের সকল সনাতনী সংগঠন সহ বিভিন্ন সামাজিক সংগঠনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

RSS
Follow by Email