বুধবার, মে ২২, ২০২৪
জেলাজুড়েসদর

জাকির খান পরিবারের পক্ষে শ্রমজীবী ও পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি-স্যালাইন বিতরণ

লাইভ নারায়ণগঞ্জ: তীব্র তাপপ্রবাহে শহরের ট্রাফিক পুলিশসহ রিকশা চালক, শ্রমজীবী মানুষ ও পথচারীদের মাঝে বিশুদ্ধ শীতল পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়েছে। শনিবার (২৭ এপ্রিল) দুপুরে দুই নং রেলগেট, শেখ রাসেল পার্ক ও দেওভোগ আখড়ার মোড়সহ শহরের বেশ কয়েকটি স্থানে জাকির খান পরিবারের পক্ষ থেকে প্রায় ২ হাজার মানুষের মাঝে এ পানি ও স্যালাইন বিতরণ করা হয়। জাকির খান পরিবারের পক্ষে আসওয়াদ খাঁন, কারগিল খাঁন, অর্ণব খাঁন, দাইয়ান সিদ্দিক এ অনুষ্ঠানের আয়োজন করেন।

এ বিষয়ে আয়োজকরা বলেন, অসহনীয় দাবদাহে শহরে জনজীবন অতিষ্ঠ হয়ে পড়েছে। বিশেষ করে এ প্রচন্ড গরমে আমাদের ট্রাফিক পুলিশ, রিকশা চালক ও শ্রমজীবী মানুষরা ভীষণ অসহনীয় যন্ত্রণা ভোগ করছেন। তাদের কথা চিন্তা করে আমরা আমাদের স্কুল কলেজের টিফিনের টাকা থেকে শীতল পানি ও স্যালাইন বিতরণের মধ্যদিয়ে তাদেরকে কিছুটা স্বস্তি দেওয়ার চেষ্টা করছি। আমরা আশা করবো, এ সংকটে জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকলে এ শ্রমজীবী মানুষের পাশে দাঁড়াবে।

এসময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক কবির হোসেন খান, লিংকন খান, সনেট আহমেদ, লিংরাজ খান, নাজির আহমেদ, মো: জামি, শেখ সালাহ আহমেদ রনি, মো: হানিফ, মো: মাসুম, ইসমাইল হোসেন কাউসার, এজাজ চৌধুরী, মনিরুজ্জামান সোহেল, অ্যাডভোকেট রাজিব মন্ডল, পারভেজ মল্লিক, জিয়াউর রহমান জিয়া, এইচ এম হোসেন, মীর মোহাম্মদ রাজিব, মো: রনি, কাঞ্চন আহমেদ, লিমন ভূঁইয়া, এলকে রনি, মো: কামাল, মো: সুমন, মো: রিপন, মো: সানু, হাসান মাহমুদ, মো: রায়হান, মো: ইসমাইল, মো: সুমন-২ প্রমূখ।

RSS
Follow by Email