শনিবার, জুন ২২, ২০২৪
Led05জেলাজুড়েফতুল্লা

জলাবদ্ধতা নিরসনে ফতুল্লায় এলাকাবাসীর মানববন্ধন

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লা এনায়েতনগর ইউনিয়নের মুসলিম নগর পূর্ব পাড়া ও মধ্যে পাড়া এলাকার জলাবদ্ধতা নিরসনে মানববন্ধন করেছে এলাকাবাসী। শুক্রবার (৯ ফেব্রুয়ারী) বিকালে ফতুল্লা এনায়েতনগর ইউনিয়নের মুসলিম নগর এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় মানববন্ধনে উপস্থিত ছিলেন, মুসলিম নগর পূর্বপাড়া বাসিন্দা এডভোকেট ওয়ালি উল্লাহ রাসেল, মো জামাল মাদবর, আওলাদ মাদবর, মধ্যপাড়ার মো: আনোয়ার মাদবর,মো আজহার, এছাড়া আরো উপস্থিত ছিলেন, হাজী মো আলী আকবর, আবদুল্লাহ, মো: মিলন, আক্তার, মান্না, আল আমিন, হাজী মো: আলী নেওয়াজ,মো সুলতান,দৌলত মাদবর, ফয়সাল প্রমূখ।

মানবন্ধনে এলাকাবাসীরা বলেন, স্থানীয় জনপ্রতিনিধিগন দীর্ঘ এক যুগ ধরে এই জলাবদ্ধতা নিরসনের জন্য নানান প্রতিশ্রুতি দিলেও এর কোন কার্যকরী পদক্ষেপ এখনো নেওয়া হয়নি । বিসিক শিল্প নগরীর অধিকাংশ মানুষ এই এলাকায় বসবাস করে, প্রায় অর্ধ লক্ষ্যাদিক জন সাধারণ এই জলাবদ্ধতার দুর্ভোগ পোহাচ্ছে দীর্ঘদিন। এতে করে জনগণের সাধারণ জীবন যাপন দুর্বিষহ হয়ে পরেছে।

এলাকাবাসীরা আরও বলেন, অপরিকল্পিত নগরায়ন ও ভূমিদস্যুদের প্রভাবে মরাখাল ভরাট হওয়ায় এই জলাবদ্ধতার মূল কারন ও বটে। তবে সরকার চাইলে স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে এই খাল পূর্ন উদ্ধার করে ও পরিকল্পিত ভাবে নগরায়ণের মাধ্যমে আমাদের এনায়েতনগর, মুসলিম নগর, পূর্ব পাড়া,মধ্যে পাড়া এলাকাবাসীর স্বস্তি ফিরিয়ে দিতে পারে।

RSS
Follow by Email