শনিবার, জুলাই ২৭, ২০২৪
জেলাজুড়েসদর

জনগণ সেলিম ওসমানকে ভালোবাসে বলেই আমি নিশ্চিন্তে আছি: নাসরিন ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ (শহর-বন্দর) আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের সহধর্মিনী নাসরিন ওসমান বলেন, আপনাদের যাকে পছন্দ তাকে ভোট দেন কিন্তু আমরা জানি আপনারা সেলিম ওসমানের সাথেই থাকবেন। আপনারা তাকে অনেক ভালোবাসছেন তাই আমি এখানে নিশ্চিন্তে বসে আছি।

সোমবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় সদর থানা সংলগ্ন প্রধান নির্বাচনী কেন্দ্রে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন, আপনারা তার জন্য দোয়া করবে। সাথে আমার জন্য দোয়া করবেন। আমি সব সময় আপনাদের পাশেই ছিলাম আর আগামীতেও থাকবো। আপনারা সেলিম ওসমানকে তাকে ভোট দিবেন।

বৈঠকে এনসিসির ১৫ নং ওয়ার্ডের সভাপতি আব্দুর রহিমের সভাপতিত্বে ও মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিএম আরমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংসদ সদস্য একেএম সেলিম ওসমান এবং তার সহধর্মীনি নাসরিন ওসমান, সাবেক নারী সংসদ সদস্য হোসনে আরা বাবলী, আব্দুর রহিম, কলাগাছিয়া ইউপি চেয়ার‌্ম্যান দেলোয়ার হোসেন প্রধান, জেলা ছাত্র সাবেক সভাপতি সাফায়াত আলম সানি, মহানগর ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা মালা, জেলা শ্রমিক লীগের সদস্য সচিব কামাল হোসেন, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনু, জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য শিখন সরকার শিপন।

RSS
Follow by Email