বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
Led02জেলাজুড়েবন্দররাজনীতি

জনগণ ভোট দিতে ভুলে গেছে কিন্তু আমায় ঠিকই জয়যুক্ত করবে: মুকুল

লাইভ নারায়ণগঞ্জ: বন্দর উপজেলার সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বিএনপির বহিস্কৃত নেতা আতাউর রহমান মুকুল বলেছেন, ইলেকশন কমিশনার যেভাবে নির্বাচনী প্রচারণা করার নির্দেশনা দিয়েছেন, শতভাগ সেভাবেই প্রচার-প্রচারণা করবো। সঠিকভাবে নির্বাচন যাতে হয় এটা জনগণের দাবি। জনগণ ভোট দিতে ভুলে গেছে। এ উপজেলা নির্বাচনে আমি অংশগ্রহণ করেছি। আমার বিশ্বাস জনগণ আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

মঙ্গলবার (২৩ এপ্রিল) নতুন কোর্ট এলাকায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি। এর আগে জেলা নির্বাচন অফিসারের সম্মেলন কক্ষে বন্দর উপজেলা প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়। এতে চিংড়ী প্রতীক লাভ করেন আতাউর রহমান মুকুল। এসময় প্রার্থীদের নির্বাচনী প্রচারণার বিধিমালা মেনে প্রচার-প্রচারণা চালানোর নির্দেশনা দেন জেলা রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মোঃ ইস্তাফিজুল হক আকন্দ।

প্রতীক বরাদ্দ পেয়ে মুকুল বলেন, আমি মুক্তিযোদ্ধাদের জন্য যা করেছি বন্দরবাসীকে জিজ্ঞাস করেন। আমি মুক্তিযোদ্ধাদের কি সম্মান করি তা সকলেই জানেন। বন্দরের কোন মানুষ এমন করে নাই। যারা আমাকে নিয়ে নানা মন্তব্য করছে তারা ফালতু কথা বলেন। তাদের কথার কোন ভিত্তি নেই। নির্বাচন নিয়ে আমার কোন চাপ নেই। সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন হলে ইনশাল্লাহ জয়লাভ করবো।

RSS
Follow by Email