শুক্রবার, জুলাই ১৯, ২০২৪
Led05রাজনীতি

জনগণ জানে কীভাবে ষড়যন্ত্রের জাল ছিন্ন করতে হয়: মাওলানা ফেরদৌসুর

লাইভ নারায়ণগঞ্জ: আল্লামা মামুনুল হকসহ সব কারাবন্দি উলামায়ে কেরামের নিঃশর্ত মুক্তি এবং দেশব্যাপী আলেম উলামা ও তাওহীদি জনতার বিরুদ্ধে দায়েরকৃত সকল মামলার বাতিলের দাবিতে, মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান করেছে শায়খুল হাদিস পরিষদের নেতৃবৃন্দ। রবিবার (২০ আগস্ট) দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর ওই স্মারকলিপি প্রদান করেন নেতৃবৃন্দ।

এ সময় শায়খুল হাদিস পরিষদ, নারায়ণগঞ্জ ওলামা পরিষদ, নারায়ণগঞ্জ জেলা ও মহানগর হেফাজতে ইসলামের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নারায়ণগঞ্জ মহানগর ওলামা পরিষদের সভাপতি ও মহানগর হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক মাওলানা ফেরদৌসুর রহমান বলেন, আমরা আর আপনাদের কাছে দাবি জানাবো না। দাবি কীভাবে আদায় করতে হয় তা আমরা জানি৷ এটি আমাদের গণতান্ত্রিক অধিকার সাংবিধানিক অধিকার। আপনারা কী কারণে একজন জনপ্রিয় আলেমকে কারারুদ্ধ করে রেখেছেন৷ অবিলম্বে তাকে মুক্তি দিন। আমরা এ সরকারকে বারবার মেসেজ দিয়েছি। সরকারকে বোঝানোর চেষ্টা করেছি। একজন জনপ্রিয় আলেমকে নাটক সাজিয়ে আপনারা দীর্ঘদিন ধরে কারাগারে রেখেছেন। এ নাটক যদি বন্ধ না করেন, জনগণ জানে কীভাবে ষড়যন্ত্রের জাল ছিন্ন করতে হয়।

তিনি বলেন, আমরা শান্তিতে বিশ্বাসী। আমরা সুশৃঙ্খলভাবে কর্মসূচি পালন করে যাব। স্মারকলিপি প্রদান শেষে কেন্দ্র থেকে নির্দেশনা আসবে পরবর্তী কর্মসূচি কী হবে।

RSS
Follow by Email