রবিবার, জুন ২৩, ২০২৪
Led03জেলাজুড়েফতুল্লারাজনীতি

জনগণের মন থেকে জিয়াউর রহমান কেউ মুছে ফেলতে পারবে না: আজাদ

লাইভ নারায়ণগঞ্জ: বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেছেন, বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাস্ট্রপতি জিয়াউর রহমান বাংলাদেশের স্বাধীনতার ঘোষক। কিন্তু সরকার নানা ভাবে ইতিহাস বিকৃতি করে শহীদ জিয়াউর রহমানের অবদান মুছে ফেলতে চাইছে। কিন্ত সরকার যতো চেষ্টাই করুক না কেনো এ দেশের মানুষের মন থেকে জিয়াউর নাম কেউ মুছে ফেলতে পারবেনা।

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ফতুল্লা থানা স্বেচ্ছা সেবক দলের উদ্দেগ্যে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। শুক্রবার (৩১ মে) বিকেলে ফতুল্লা থানা স্বেচ্ছা সেবক দলের উদ্যোগ্যে ফতুল্লা ডি.আই.টি মাঠে এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। দোয়া ও মিলাদ মাহফিল শেষে অসহায় ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

নজরুল ইসলাম আজাদ আরোও বলেন, জিয়াউর রহমান স্বাধীনতা ঘোষনা না করলে এদেশে মানচিত্র পেতোনা। তার কারনেই এদেশের মানুষ আজ স্বাধীনতার স্বাদ গ্রহণ করতে পেরেছে। এই স্বৈরাচারি সরকার বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে বছরের পর বছর ধরে কারাগারে আটকে রেখেছে। তিনি এ দেশের মানুষের জন্য কথা বলতে গিয়ে আজ মিথ্যা মামলায় আটকে আছে। শুধু তাই নয় এই স্বৈরাচারি সরকার বিএনপির নেতাকর্মীদের নামে মিথ্যে মামলা দিয়ে কারাঘারে আটকে রেখেছেন। আনন্দোলন করে এই সরকার কে হটাবো। আগামীতে তারেক রহমান এ দেশ পরিচালনা করবে। সে এ দেশে ফিরে আসবে বীরের বেশে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবদলের আহবায়ক সাদেকুর রহমান সাদেক। ফতুল্লা থানা স্বেচ্ছা সেবক দলের আহবায়ক জাকির হোসেন রবিনের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রিয়াদ মোহাম্মদ চৌধুরী।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা শ্রমিক দলের আহবায়ক শাহ আলম পাটোয়ারী,ফতুল্লা থানা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মোঃমুসলিম, এনায়েতনগর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম চৌধুরী জহির,সহ-সভাপতি আমিনুল ইসলাম লিটন, ছাত্র বিষয়ক সম্পাদক সাগর সিদ্দিকী, ফতুল্লা থানা স্বেচ্ছা সেবক দলের যুগ্ম আহবায়ক আমিনুল ইসলাাম লিটন, যুগ্ম আহবায়ক মামুন হোসাইন, জেলা স্বেচ্ছা সেবক দলের সদস্য আল আমিন মৃধা, রুপম, ফতুল্লা ইউনিয়ন ২ নং ওয়ার্ড বিএনপির সভাপতি গোলাম মোস্তফা অরুন, সাধারন সম্পাদক আল মামুন,১ নং ওয়ার্ড বিএনপির সাধারন সম্পাদক রাসেল মিয়া, ৪ নং ওয়ার্ড বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মোঃ দুলাল, সাধারন সম্পাদক জুয়েল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান, ফতুল্লা ইউনিয়ন শ্রমিক দলের সদস্য সচিব আমির হোসেন মোল্লা,থানা স্বেচ্ছা দলের সদস্য হারুনুর রশীদ,আরিফ প্রধান,যুবদল নেতা মিঠু,রুবেল চৌধুরী, শাহিন, ড্যানি, স্বেচ্ছা সেবক দল নেতাসেলিম, হযরত আলী,নাঈম,আলতাফ,সোহাগ,রাহাত চৌধুরী প্রমূখ।

RSS
Follow by Email