সোমবার, জুন ১৭, ২০২৪
জেলাজুড়েসদর

ছাত্র ফেডারেশনের ২য় দিনের আলোচনা ও সাংস্কৃতিক আয়োজন অনুষ্ঠিত

লাইভ নারায়ণগঞ্জ: বাংলাদেশ ছাত্র ফেডারেশন নারায়ণগঞ্জ‘র ৮ম সম্মেলনের দ্বিতীয় দিনের আলোচনা ও সাংস্কৃতিক আয়োজন অনুষ্ঠিত হয়। শুক্রবার (১৭ মে) চাষাঢ়া শহীদ মিনারে জেলা সভাপতি ছাত্রনেতা ফারহানা মানিক মুনার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ছাত্রনেতা সৃজয় সাহার সঞ্চালনায় এ কর্মসূচী পালিত হয়।

এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জননেতা জোনায়েদ সাকি। এছাড়াও বক্তব্য রাখেন গণসংহতি আন্দোলন নারায়ণগঞ্জ জেলার সমন্বয়কারী জননেতা তরিকুল সুজন, বাংলাদেশ ছাত্র ফেডারেশন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক ছাত্রনেতা সৈকত আরিফ, বাংলাদেশ ছাত্র ফেডারেশন নারায়ণগঞ্জ জেলার সাবেক সভাপতি শুভ দেব এবং জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা সৌরভ সেন।

সভার প্রধান বক্তা গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জননেতা জোনায়েদ সাকি বলেন, “বাংলাদেশে নিজ দলের জমিদারতন্ত্র কায়েম করার জন্য আওয়ামী লীগ আমি-ডামির নির্বাচন অনুষ্ঠিত করেছে। এই দাবি বিরোধী দল করেনি বরং স্বয়ং প্রধানমন্ত্রী এই নির্বাচনকে আমি-ডামির নির্বাচন বলেছেন। এই নির্বাচনের পর ক্ষমতায় টিকে থাকতে বিজেপির মতো রাজনৈতিক দলের কাছে তারা ধর্ণা দিয়ে আছেন। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেছেন ভারত আছে তো আমরা আছি। মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত বাংলাদেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব ও আত্মমর্যাদা তারা বিসর্জন দিয়েছেন। আমাদের স্বাধীনতা, সার্বভৌমত্ব ও আত্মমর্যাদা পুনঃপ্রতিষ্ঠা করতে হবে। এদেশের ইতিহাসের যেকোন ক্রান্তিলগ্ন ছাত্র সমাজ জাতিকে পথ দেখিয়েছে। বাংলাদেশ এই মহাসংকটে ছাত্র সমাজ আবারো সেই লড়াইয়ে পথ দেখাবে। স্বাধীনতা, সার্বভৌমত্ব ও আত্মমর্যাদার ডাক সারাদেশে ছাত্রদের মাঝে ছড়িয়ে দিতে হবে।”

RSS
Follow by Email