মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Led02আড়াইহাজারজেলাজুড়ে

ছাত্রলীগ নেতার বাড়িতে ডাকাতি, ৮ যুবক আটক

লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে ছাত্রলীগ নেতার বাড়িতে ডাকাতির অভিযোগে ৮ যুবককে আটক করেছে পুলিশ। তাদের দাবি আটককৃতরা ডাকাত দলের সদস্য। রবিবার আড়াইহাজার উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে স্বর্ণালংকার, নগদ ৩৮ হাজার ৭শ টাকা ও ১টি ক্যাসিও কোম্পানীর ঘড়ি উদ্ধার করা হয়। সোমবার (৮ জুলাই) দুপুরে এক সংবাদ সম্মেলনে এই তথ্য নিশ্চিত করেছে নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আমীর খসরু ।

আটককৃতরা হলো আড়াইহাজার উপজেলার পশ্চিম কুমারপাড়া এলাকার মো. আনোয়ার আলীর ছেলে মো. রাসেল মিয়া (৩৫), সত্যবান্ধি মোল্লাপাড়া এলাকার মোক্তার হোসেনের ছেলে জুয়েল মিয়া (২২), একই এলাকার মৃত মিয়াজ উদ্দিনের ছেলে কালিমুল্লাহ (৩২), মোতাহার মিয়ার ছেলে নাঈম (২৭), আ. রহিমের ছেলে মো. রাসেল মিয়া (২৯), নাছির ভুঁইয়ার ছেলে মো. শান্ত (২১),পিরোজপুর জেলার ভান্ডারিয়া দারুলহুদা এলাকার ফিরোজ মৃধার ছেলে মো. শাকিল মৃধা (২৫) ও আড়াইহাজা সত্যবান্ধি মোল্লাপাড়া এলাকার মৃত আবেদ আলী ভূইয়ার ছেলে নাদিম (২৬)।

পুলিশ সুপার জানায়, গত ৪ জুলাই রাত অনুমান ২টায় অজ্ঞাতনামা ৮-১০ জন ডাকাত ধারালো রামদা, ধারালো চাপাতি, ধারালো চাইনিজ কোড়াল নিয়া ডাকাতি করতে আসে। এ সময় মামলার বাদী ও আড়াইহাজার উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনের দুপ্তারা ইউনিয়নের কালীবাড়ী এলাকায় নিজ বাড়ীর ভিতরে প্রবেশ করে। পরে সাদ্দাম হোসেনসহ তার বড় ভাই মামুন, সুমন, ভাবি সাথী আক্তার, বড় বোন বান পপি সারোয়ার পুষ্প’ দের হাত, মুখ বেধে, তাহাদের কাছ থেকে নগদ ২ লাখ ৫২ হাজার টাকাসহ মোট ৫ ভরি ১২ আনা ওজনের স্বর্ণালংকার ও বিভিন্ন ব্রান্ডের মোট ৩টি হাত ঘড়ি লুট করে নিয়ে যায়।

তিনি আরও জানায়, পরবর্তীতে বাদীর অভিযোগের ভিত্তিতে আড়াইহাজার থানার মামলায়,বিশেষ অভিযান পরিচালনা করে আড়াইহাজার থানার বিভিন্ন এলাকা হতে ৮জন যুবককে আটক করে। এ সময় তাদের কাছ থেকে লুণ্ঠিত নগদ টাকা ও স্বর্ণালংকার উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সত্যতাসহ জড়িত থাকার কথা স্বীকার করে। আটককৃতদের নামে পূর্বে ডাকাতি মামলা রয়েছে বলে জানায় অতিরিক্ত পুলিশ সুপার আমীর খসরু।

RSS
Follow by Email