রবিবার, জুন ২৩, ২০২৪
Led03জেলাজুড়েবন্দররাজনীতি

ছাত্রলীগের নেতারা ধর্ষণের সেঞ্চুরী উদযাপন করে: টিপু

লাইভ নারায়ণগঞ্জ: সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও সুস্হ্যতা কামনা মিলাদ ও ইফতার মাহফিলে আয়োজন করা হয়েছে। বুধবার (২০ মার্চ) বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন পরিষদ বিএনপি উদ্দ্যেগে ওই মিলাদ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ ও ইফতার মাহফিলে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. মো. আবু আল ইউসুফ খান টিপু।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. মো. আবু আল ইউসুফ খান টিপু বলেন, শেখ হাসিনা ও আওয়ামী লীগ বাংলাদেশের মানুষদের ভালোবাসে না। বাংলাদেশের সার্বভৌমত্ব রক্ষা বিশ্বাস করে না, তারা মুসলমানদের ভালোবাসে না, তারা মুসলমানদের প্রতি আঘাত হানতে চায়, তারা বাংলাদেশে দুর্ভিক্ষ সৃষ্টি করতে চায়, তারা বাংলাদেশের মা-বোনদের ধর্ষণ করতে চায়, ছাত্রলীগের নেতারা ধর্ষণের সেঞ্চুরী উদযাপন করে। আওয়ামী লীগ দেশের রিজার্ভ চুরি করে বিদেশ পাচার করে। তারা গণতন্ত্রে বিশ্বাস করে না, স্বাধীনতায় বিশ্বাস করে না, সংবাদপত্রে স্বাধীনতা বিশ্বাস করে না। আওয়ামী লীগ জিয়াউর রহমান, খালেদা জিয়া ও তারেক রহমানকে ভয় পায়। তারা বিএনপি প্রতিটি নেতাকর্মীকে ভয় পায়।

RSS
Follow by Email