শনিবার, জুলাই ২৭, ২০২৪
বন্দরশিক্ষা

চেয়ারম্যানদের সেলিম ওসমান, ‘শিক্ষার জন্য এতিম-অসহায়দের থেকে পয়সা নিবেন না’

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বন্দর উপজেলার চেয়ারম্যানদের অধিনস্ত স্কুলের এতিম ও অসহায় বাচ্চাদের থেকে টাকা-পয়সা না নেয়ার জন্য বলেছেন নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের সংসদ সদস্য সেলিম ওসমান।

নিজ অর্থয়নে নবীগঞ্জ ইসলামিয়া আলিম মাদ্রাসার নতুন ভবন নির্মাণে ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানে সেলিম ওসমান এ কথা বলেন। প্রয়োজনে তাদের জন্য হোস্টেল বানিয়ে দেয়ার কথাও জানান এমপি সেলিম ওসমান।

তিনি বলেন, আপনাদের প্রত্যেকজন চেয়ারম্যানের হাতে একটা করে স্কুল আছে। খুঁজে দেখেন, আপনার স্কুলে এতিম, অসহায় বাচ্চা কয়জন আছে। তাদের কাছ থেকে কোন পয়সা নিবেন না। প্রত্যেকটা স্কুলে তাদের জন্য হোস্টেল বানানোর যথেষ্ট জায়গা কিন্তু আছে। কাজ করবেন অন্তর থেকে, কাজ করবেন দুনয়ার জন্য, কাজ করবেন আখিরাতের জন্য।

সেলিম ওসমান আরও বলেন, আমি জানি না আল্লাহ আামাকে কেন এত কষ্ট দেন, মনে হয় আমার ইমানের পরিক্ষা নেন। কখনো পা ভেঙ্গে দেন, কখনো হাটুতে প্রবলেম, কখনো ঘারে প্রবলেম। আমি আমি আজকে আপনাদের কাছে পয়সা চাইতে আসি নাই, ভোট চাইতে আসি নাই। এখানে আমরা দুনিয়া এবং আখেরাতের জন্য কিছু করতে এসেছি। এখানে কোন দলের প্রশ্নই আসতে পারে না। যারা নেতৃত্ব দেবেন তাদের কাজ হচ্ছে মানুষের ভালো করা।

বুধবার (২৬ জুলাই) সকালে নবীগঞ্জ ইসলামিয়া আলিম মাদ্রাসা প্রাঙ্গণে আয়োজিত ওই অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বন্দর উপজেলার চেয়ারম্যান বীর মুক্তযোদ্ধা এম এ রশিদ। সঞ্চালনা করেন মাদ্রাসার সভাপতি ও ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর মো. আফজাল হোসেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুল, বন্দর উপজেলার ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন আহমেদ, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসানউদ্দিন আহমেদ, এনসিসি ১৮নং ওয়ার্ড কাউন্সিলর কামরুল হাসান মুন্না ও ২৩নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কাউসার আশা।

RSS
Follow by Email