শনিবার, জুলাই ২৭, ২০২৪
Led06শিক্ষা

চেইঞ্জেস স্কুলের ফল উৎসব, ভিন্ন আনন্দে শিক্ষার্থীরা

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী ইংলিশ মিডিয়াম ‘চেইঞ্জেস’ স্কুলে বার্ষিক ফল উৎসবের আয়োজন করা হয়েছে। ভিন্ন রকম এক আনন্দে মেতে উঠেছিল প্রতিষ্ঠানটির শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষকরা। বৃহস্পতিবার (২০ জুলাই) সকালে স্কুল প্রাঙ্গনে মনোমগ্ধকর প্রস্তুতী যাবতীয় ফলমুল সংগ্রহ করে সুন্দরভাবে উৎসবটি মাতিয়ে তুলে।

এদিকে, স্কুলটি প্রতিষ্ঠার পর থেকেই প্রায় প্রতি বছরই ফল উৎসব অনুষ্ঠানের আয়োজন করে আসছে স্কুল কর্তৃপক্ষ। ফল উৎসবে প্রতিটি শ্রেণী কক্ষে প্রবেশ করে স্কুলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জিএম ফারুক। ফল উৎসবে ভালো উপস্থাপন করার জন্য আগামী রবিবার শিক্ষার্থীদেরকে পুরস্কার প্রদান করা হবে।

তিনি বলেন, গত ২০ বছর অভিভাবকদের নিরবিচ্ছিন্ন সহায়তার কারনে ‘চেইঞ্জেস’ নারায়ণগঞ্জবাসীর আকাঙ্খা অনেকখানি পূরণে সমর্থ হয়েছে। ভবিষ্যতে নারায়ণগঞ্জের আর কোন শিক্ষার্থীকে ঢাকামুখি হতে হবে না বলে আশা প্রকাশ করেন। মান সম্পন্ন শিক্ষাদানের কারণে ইতিমধ্যেই সারা বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন ইউনিভার্সিটিতে ১০০% স্কলারশীপ নিয়ে অনেক শিক্ষার্থী উচ্চতর ডিগ্রী অর্জন করছে।

জিএম ফারুক বলেন, ইংলিশ মিডিয়াম স্কুল হলেও প্রতিষ্ঠানটিতে দেশীয় সাংস্কৃতিক চর্চা বেশ ভাল ভাবেই অব্যাহত রয়েছে। আমাদের দেশীয় সংস্কৃতির প্রতিটি দিবসই প্রতিষ্ঠানটি উদযাপন করে। এছাড়া মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নেও প্রতিষ্ঠানটি বদ্ধ পরিকর।

এ সময় আরও উপস্থিত ছিলেন, স্কুলের পরিচালক জেসমিন আলী, মাকসুদ ইবনে রহমান, উপদেষ্টা আমিনুর রশীদ মিরন, অধ্যক্ষ নাসিমা বেগম ও সকল শিক্ষক/শিক্ষিকা,কর্মকর্তাগণ।

RSS
Follow by Email