বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
Led05রাজনীতিসোনারগাঁ

চুল পাকলে মানুষকে বয়স্ক ধরা হয়, বুদ্ধিমান না: বাবুল ওমর

লাইভ নারায়ণগঞ্জঃ সোনারগাঁ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বাবুল ওমর বাবু বলেছেন, আমাকে ইউনিয়নের সকল চেয়ারম্যান এবং সোনারগাঁয়ের প্রভাবশালী লোকেরা আমাকে আশ্বির্বাদ দিয়েছেন। বলেছেন, তুমি কাজ কর। আমি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও দেখেছি যেখানে আমার প্রতিপক্ষ রাজনীতিবিদ বলেছেন, এটা নাকি ভুল সিদ্ধান্ত।

মঙ্গলবার (১৪ মে) বিকেলে উপজেলার বারদী ইউনিয়নের গোয়ালপাড়া হাইস্কুল মাঠ প্রাঙ্গণে উঠান বৈঠকের আয়োজন করা হয়। সেখানে আনারস প্রতীকে ভোট নিবেদন করে, এ কথা বলেন।

তিনি বলেন, উনার অনেক রাজনৈতিক অভিজ্ঞতা। উনি বোধহয় জানেনা, চুল পাকলেই মানুষের বয়স হয় না। তাহলে কিন্তু বানরকে বয়স্ক ও বুদ্ধিমান ধরা হতো, কারণ বানরের সকল চুল পাকনা। বুদ্ধির সাথে পরামর্শেরও প্রয়োজন। বদনাম বলতে চাই না, উনাকে আল্লাহতালা হেদায়েত দান করুক।

তিনি আরোও বলেন, আমাকে আওয়ামী লীগের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে আপনাদের মূল্যবান ভোট দিয়ে, আমাকে জয়যুক্ত করবেন। আমাদের মাননীয় সংসদ সদস্যের পাশে থেকে যেন, আমি কাজ করতে পারি এবং সোনারগাঁয়ের উন্নয়ন করতে পারি আপনারা আমাকে সে সুযোগ করে দিবেন।

আলোচনায় সভায় বারদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মোঃ মাহাবুবুর রহমান বাবুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা পরিষদ পদপ্রার্থী বাবুল ওমর বাবু।

এসময় উপস্থিত ছিলেন বারদি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জহিরুল হক, এইচ এম কামরুজ্জামান শুভ, সোনারগাঁও উপজেলা ছাত্রলীগ সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সোনারগাঁও উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর, বারদি ইউপি সদস্য ফারুক আহমেদ মান্নান, বারদি ইউপি সদস্য মোহাম্মদ আলী, বারদি ইউপি সদস্য আব্দুল আউয়াল, বারদি ইউপি সদস্য ইসমাইল সরকার রোমন, ইউপি সদস্য উম্মে হানি উম্মি, ইউপি সদস্য সালমা আক্তার শিখা, সাবেক মেম্বার হাবিবুর রহমান হাবু, আওয়ামীলীগ নেতা জজ মিয়া, আওয়ামী লীগ নেতা মানিক মিয়া, আওয়ামী লীগ নেতা জামান, ওয়াজকুরুনী বীর বাহাদুর, আওয়ামী লীগ নেতা শাহাবুদ্দিনসহ প্রমুখ।

এ সময় আরোও উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।

RSS
Follow by Email