বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসদর

চুনকা সাহেব ছিলেন জনমানুষের নেতা: জিএম আরাফাত

লাইভ নারায়ণগঞ্জ: মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত বলেছেন, মরহুম আলী আহাম্মদ চুনকা সাহেব ছিলেন জনমানুষের নেতা। উনি খেটে খাওয়া মানুষের জন্য রাজনীতি করেছেন। কৃষক-শ্রমিকদের সাথে উনার সম্পৃক্ততা বেশি ছিল। সবাই জানতেন, উনার চলাফেরা ছিল সাধারণ মানুষের মত। আমরা তার আত্মার মাগফিরাত কামনা করছি। আল্লাহ পাক উনাকে জান্নাত নসিব করেন, সেই কামনা করছি।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) ২নং রেল গেইট এলাকায় দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন। প্রয়াত রাজনীতিবিদ ও পৌরপিতা আলী আহাম্মদ চুনকার ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

জিএম আরাফাত বলেন, গত ২০ তারিখেও জনপ্রিয় নেতা, প্রাণ প্রিয় নেতা সামসুজ্জোহা সাহেবের মৃত্যু বার্ষিকী ছিল। তার আত্মার মগফেরাত কামনা করছি। পাশাপাশি জেলা আওয়ামী লীগের যেসব সাবেক সভাপতি-সাধারণ সম্পাদক গত হয়েছেন, তাদের প্রতি শ্রদ্ধা জানাই। সবাইকে আল্লাহ জান্নাতবাসী করেন সেই প্রার্থণা করি।

জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল হাইয়ের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহিদ বাদল (ভিপি বাদল) ও সাবেক উপ দপ্তর সম্পাদক মেহেদী হাসান রবিনের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি মিজানুর রহমান বাচ্চু, এড. আসাদুজ্জামান, আরজু রহমান ভূঁইয়া, সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নুর হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান, জেলা আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন, শামসুজ্জামান ভাসানী, মো. শহিদুল্লাহ, সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাতসহ নেতৃবৃন্দ।

RSS
Follow by Email