মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Led03সদর

চাষাঢ়া মোড়ে দুর্ঘটনা: মৃত্যুর সংখ্যা বেড়ে ৪

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের চাষাঢ়া মোড়ে ফায়ার সার্ভিসের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় আমজাদ হোসেন (৫২) নামে আরও একজন মারা গেছেন।

সোমবার (২৪ জুলাই) রাত ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আমজাদ হোসেন ঝিনাইদহের মহেশপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান বলেন, আমজাদ একটি পরিবহনের কাউন্টারে বসতেন। এ নিয়ে এই দুর্ঘটনায় চারজনের মৃত্যু হলো।

নিহতের ছোট ভাই মো. আমির হোসেন বলেন, আমার ভাই একটি যাত্রীবাহী পরিবহনের টিকিট কাউন্টারের ম্যানেজার ছিলেন। সোমবার দুপুরে চাষাঢ়া মেইন রাস্তায় হাঁটাহাঁটি করার সময় ফায়ার সার্ভিসের গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। রাতে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়।

এর আগে সোমবার (২৪ জুলাই) বেলা ১১টার দিকে নারায়ণগঞ্জের চাষাঢ়ায় সান্ত্বনা মার্কেটের সামনে দুর্ঘটনার কবলে পড়ে ফায়ার সার্ভিসের গাড়িচালক জাহাঙ্গীর হোসেন (৫০) ও পথচারী শাহাবুদ্দিন শাবু (৪৫) ও সিরাজুল ইসলাম মারা যান। শাহবুদ্দিন ফতুল্লার ইসদাইর এলাকায় ভাড়া থাকতেন ও একটি বেসরকারি প্রতিষ্ঠানে মার্কেটিং বিভাগে কাজ করতেন। সিরাজুল ইসলাম ইসদাইর এলাকায় থেকে রিকশা চালাতেন।

RSS
Follow by Email