রবিবার, জুন ২৩, ২০২৪
Led02জেলাজুড়েবন্দর

চালককে বেঁধে মাইক্রোবাস ছিনিয়ে নেওয়ায় গ্রেপ্তার ৬

লাইভ নারায়ণগঞ্জ: মাইক্রোবাস চালকের হাত-পা বেঁধে ডাকাতি করার ঘটনায় ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বন্দরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওই ৬ জনকে গ্রেপ্তার করা হয়। পরে দুপুরে ৫ দিনের রিমান্ড চেয়ে তাদের আদালতে পাঠালে আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করে

গ্রেপ্তারকৃতরা হলো সোনারগাঁ থানার দুধঘাট এলাকার শহিদুল্লাহ মিয়ার ছেলে সজিব ওরফে বেল্ট সজিব (২১), বন্দর থানার নবীগঞ্জ উত্তর নোয়াদ্দা এলাকার মৃত আব্দুল ছালাম মিয়ার ছেলে ভিকি ওরফে বিকি (৩৩), সোনারগাঁ থানার দাউদেরগা এলাকার মৃত ফজলুল হকের ছেলে শামীম হাসান ওরফে জগত (২৪), একই থানার ভাটির চর দড়িকান্দী এলাকার মৃত আক্কেল আলী ছেলে রাব্বানী হাসান ওরফে মুন্না (২৭), বন্দর থানার নবীগঞ্জ উত্তরপাড়া এলাকার মৃত কাদের মিয়ার ছেলে রিজভী হোসেন বাবু (২৮) ও সোনারগাঁ টেঙ্গারচর এলাকার রোস্তম আলী মিয়ার ছেলে রনী (৩৪)।

এর আগে এ ব্যাপারে আহত রেন্ট এ কার চালক হাজী ইব্রাহিম মোল্লা বাদী হয়ে বুধবার (২৪ জানুয়ারী) রাতে অজ্ঞাতনামা ১৪-১৫ জন ডাকাতদলের বিরুদ্ধে বন্দর থানায় ডাকাতি মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা গেছে, সিদ্ধিরগঞ্জ থানার আদমজীনগরস্থ নয়াপাড়া এলাকার সামছুল হক মোল্লার ছেলে হাজী ইব্রাহিম মোল্লা তার স্ত্রী মালিকানাধীন ঢাকা মেট্রো চ- ১১-৯৫৫০ নাম্বারের একটি নোহা গাড়ী সিদ্ধিরগঞ্জ চিটাগাংরোড স্ট্যান্ডে রেন্টেকার মাধ্যমে ভাড়া দিয়ে দীর্ঘ দিন ধরে ব্যবসা করে আসছে। গত রোববার (২১ জানুয়ারি) রাত ১০টা ৫০ মিনিটে সময় বন্দর উপজেলার বন্দর রেললাইন ভাড়াটিয়া পেসেঞ্জার নামিয়ে দিয়ে সিদ্ধিরগঞ্জ উদ্দেশ্যে রওনা হয়। পরে ওই রাতে সাড়ে ১১টায় সময় আমার গাড়ীটি বন্দর উপজেলার আমিরাবাদ বটতলা স্ট্যান্ডের সামনে আসলে ওই সময় অজ্ঞাতনামা ১৪/১৫ জনের একটি ডাকাত দল পথরোধ করে অস্ত্রের ভয় দেখিয়ে গাড়ীসহ চালককে জোর পূর্বক রাত ১১টা ৪০ মিনিটে বন্দর থানার দাঁসেরগাওস্থ জনৈক মোজাম্মেল মিয়ার বাড়ী দক্ষিণ পাশে রাস্তার উপর নিয়ে যায়। পরে অজ্ঞাত নামা ডাকাত দল চালককে অস্ত্রে মুখে জিম্মি করে চালককে হাত পা বেঁধে বেদম ভাবে মারধর করে নগদ টাকা, ঘড়ি ও ১টি এনড্রয়েড মোবাইল ফোন ও ২টি বাটান মোবাইল সেট ও গাড়ী ছিনিয়ে নিয়ে চালককে ফাঁকা জায়গায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে গাড়ি চালক সেখান থেকে কৌশলে হাতের বাধন খুলে পাশের বাড়িতে এসে আশ্রয় নেয়। এদিকে বাড়ি মালিকের মোবাইল ফোন থেকে বিষয়টি ৯৯৯এ কল দিয়ে ঘটনার বিস্তারিত জানায়। এ ঘটনার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে চালককে উদ্ধার করে।

এ ব্যাপারে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, ডাকাতির ঘটনায় জড়িত থাকার অপরাধে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের ২ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

RSS
Follow by Email